• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
উত্তরার দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক অর্থনীতি অলিম্পিয়াডে বাংলাদেশের রৌপ্যজয় ঠাকুরগাঁওয়ে থেমে থাকা এক ট্রাকে অপর ট্রাকে ধাক্কা, সহকারী নিহত ষড়যন্ত্র ১৯৭১ থেকে শুরু হয়েছে, এখনো চলছে: মায়া চৌধুরী মিঠাপুকুরে স্ত্রীকে হাতুড়িপেটা করায় পলাতক স্বামী গ্রেফতার

রংপুরে নিখোঁজের ২১ দিন পর অষ্টম শ্রেণির ছাত্রী উদ্ধার

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরে নিখোঁজের ২১ দিন পর অষ্টম শ্রেণির ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নাজির হোসেন নামে ১৬ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেন রংপুর মেট্টোপলিটন পুলিশের হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম। এর আগে, সোমবার যৌথ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী পীরগাছা উপজেলার সাতদারগা গ্রামে নাজির হোসেনের ভগ্নিপতির বাড়ি থেকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে র‍্যাব-পুলিশ।

আটক নাজির হারাগাছের কিসামত সরদারপাড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে। এর আগে, নাজির হোসেনসহ ছয়জনের নামে থানায় একটি অপহরণ মামলা করে ভুক্তভোগী ছাত্রীর পরিবার।

ওসি রেজাউল করিম জানান, ভুক্তভোগী কিশোরী অষ্টম শ্রেণির শিক্ষার্থী। নাজিরও একই প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষার্থী। তিনি ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু প্রেমে রাজি না হওয়ায় ১২ ডিসেম্বর দুপুরে স্কুল থেকে ফেরার পথে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যান নাজিরসহ অন্যরা।

ওসি আরো জানান, গ্রেফতার নাজিরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া উদ্ধার হওয়া ছাত্রীকে ফরেনসিক পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে অপহরণের অভিযোগ অস্বীকার করেছে নাজির হোসেনের পরিবার। মূলত প্রেমের সম্পর্ক থেকেই ওই দুজন স্বেচ্ছায় নিখোঁজ হয়েছিলেন বলে দাবি নাজিরের বাবা বাবুল মিয়ার। তিনি এ ঘটনায় সুষ্ঠু তদন্তসহ ন্যায় বিচার দাবি করেন।

Place your advertisement here
Place your advertisement here