• বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৩ সফর ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

ভয়ানক অভিযোগে কোচিং থেকে শিক্ষক আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় কোচিং সেন্টারে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বিপুল চন্দ্র নামে এক কোচিং শিক্ষককে আটক করেছে পুলিশ। তবে প্রভাবশালীদের চাপে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি হননি।

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে বিপুল চন্দ্রকে ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক বিপুল চন্দ্র (৪৫) উপজেলার পূর্ব ব্রাহ্মণীকুণ্ডা গ্রামের পূণ্য চন্দ্রের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ওই ছাত্রী উপজেলার পাওটানা বাজারে অ্যামবিশন কোচিং সেন্টারের নিয়মিত শিক্ষার্থী। সোমবার দুপুরে কোচিং-এ যায়। এ সময় কোচিং ফাঁকা ছিল। এই সুযোগে শিক্ষক বিপুল চন্দ্র দরজা বন্ধ করে তাকে ধর্ষণের চেষ্টা করেন। ছাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে বিপুল চন্দ্রকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসলেও স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের কথা বলা হয়।

দিনভর নানা নাটকীয়তার পর রাত ১০টার দিকে ছাওলা ইউনিয়ন পরিষদ মাঠে সালিস বৈঠকের আয়োজন করেন প্রভাবশালীরা। বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরেফীনের নির্দেশে সালিস বৈঠক পণ্ড করে দেয় পুলিশ। পরে বিপুল চন্দ্রকে আটক করে থানায় নিয়ে যায়।

তবে এ বিষয়ে ওই ছাত্রীর বাবা ঘটনার সত্যতা স্বীকার করলেও মামলা করতে রাজি হয়নি। তিনি বলেন, আমি ঘটনার শুরু থেকে প্রভাবশালীদের চাপে রয়েছি।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ধর্ষণচেষ্টার অভিযোগে কোচিং শিক্ষক বিপুল চন্দ্রকে আটক করা হয়। তবে ওই ছাত্রীর বাবা মামলা করতে রাজি না হওয়ায় ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে বিপুল চন্দ্রকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here