• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

৭৬৫ পদে স্বাস্থ্য অধিদফতরে নিয়োগ বিজ্ঞপ্তি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের আওতায় স্বাস্থ্য অধিদফতরের বাস্তবায়নাধীন ‘কোভিড-১৯ ইমারজেন্সি রেসপন্স অ্যান্ড প্যানডেমিক প্রিপেয়ার্ডনেস’ প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এ প্রকল্পে আউটসোর্সিং প্রক্রিয়ায় প্রকল্প চলাকালীন মেয়াদে অস্থায়ী ভিত্তিতে ৭৬৫ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: মেডিকেল অফিসার
পদসংখ্যা: ১৩
যোগ্যতা ও অভিজ্ঞতা: এমবিবিএস ডিগ্রি (এক বছরের ইন্টার্নশিপসহ)। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোভিড সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ১০০,০০০ টাকা।
 
পদের নাম: ল্যাব কনসালট্যান্ট (মাইক্রোবায়োলজিস্ট/ভাইরোলজিস্ট/বায়োকেমিস্ট)
পদসংখ্যা: ২৭
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে মাইক্রোবায়োলজি/প্যাথলজি/ল্যাব মেডিসিন/ভাইরোলজি/বায়োকেমিস্ট্রি বিষয়ে স্নাতকোত্তর/সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৮০,০০০ টাকা।

পদের নাম: নার্স
পদসংখ্যা: ১৫০
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইন নার্সিং/ডিপ্লোমা ইন নার্সিং। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কোভিড সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ৫৫,০০০ টাকা।

পদের নাম: ডিজিএইচএস সাপোর্ট স্টাফ নন-টেকনিক্যাল
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি। জনবল ব্যবস্থাপনা সংক্রান্ত কাজে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৬০,০০০ টাকা।

পদের নাম: মেডিকেল টেকনোলজিস্ট
পদসংখ্যা: ১০৮
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিকেল টেকনোলজি (ল্যাব) বিষয়ে ডিপ্লোমা/সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৩৭,৫০০ টাকা।

পদের নাম: কম্পিউটার/ডেটা অপারেটর
পদসংখ্যা: ২
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে এইচএসসি/সমমান পাস। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত (অন্তত তিন মাস) হতে হবে। কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ৩০,০০০ টাকা।

পদের নাম: ল্যাব অ্যাটেনডেন্ট
পদসংখ্যা: ৫৪
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম: আয়া
পদসংখ্যা: ১০৮
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম: ওয়ার্ড বয়
পদসংখ্যা: ১০৮
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২০,০০০ টাকা।

পদের নাম: ক্লিনার
পদসংখ্যা: ১৯৪
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট/সমমান পাস। হরিজন সম্প্রদায় ও অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: ২০,০০০ টাকা।

প্রার্থীর বয়স: আবেদনকারী প্রার্থীর বয়স ২১ জুলাই ২০২২ তারিখে ১৮ থেকে ৬০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ৪৪০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬০ টাকাসহ মোট ৫০০ টাকা টেলিটক প্রি–পেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: অনলাইনে আবেদন গ্রহণ শুরু ৩০ জুন ২০২২ তারিখ সকাল ১০.০০ টা হতে এবং আবেদন গ্রহণ শেষ হবে ২১ জুলাই ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়।

আবেদন করার পদ্ধতি: প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে স্বাস্থ্য অধিদপ্তরের আবেদনের ওয়েবসাইটে (dghserpp.teletalk.com.bd) গিয়ে সঠিক তথ্য দিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।

Place your advertisement here
Place your advertisement here