• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বেরোবিতে আনন্দঘন পরিবেশে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জুন ২০২২  

Find us in facebook

Find us in facebook

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন সারাদেশের মতো বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরেও আনন্দঘন পরিবেশে উদযাপন করা হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু উপহার দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে শনিবার (২৫ জুন, ২০২২) সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। 

প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা উপস্থিত ছিলেন।

বাংলাদেশের ইতিহাসে যোগাযোগের নতুন দিগন্ত উন্মোচনের এই মাহেন্দ্রক্ষণে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুলেল শ্রদ্ধা জানান উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ ও উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

ঐতিহাসিক এই মুহুর্তকে স্মরণীয় করে রাখতে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় দেশের আত্মমর্যাদা ও গৌরবের প্রতীক পদ্মা সেতু উদ্বোধনের সরাসরি সম্প্রচার বড় পর্দায় প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক, সেন্টার ফর ডিজিটাল ট্রান্সফরমেশনের পরিচালক, ক্যাফেটেরিয়ার পরিচালক, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

Place your advertisement here
Place your advertisement here