• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

Find us in facebook

পিএসজির জার্সিতে মেসির শেষ ম্যাচ আজ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ জুন ২০২৩  

Find us in facebook

Find us in facebook

প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি) ও লিওনেল মেসির সম্পর্ক এখন সুতোই ঝুলছে। আগামী ৩০ জুন ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে তার। তবে ফরাসিদের সঙ্গে এখনো চুক্তি নবায়ন না হওয়ায় গুঞ্জন আরো বাড়ছে, এই মৌসুম শেষেই ক্লাবটি ছাড়বেন লিও।

এদিকে পিএসজির জার্সিতে আজ (৩ জুন) চলতি মৌসুমের সবশেষ ম্যাচটি খেলতে নামবেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী অধিনায়ক মেসি। শনিবার বাংলাদেশ সময় রাত একটায় লিগ ওয়ানে ক্লেমন্তের বিপক্ষে খেলতে নামবে তার দল। এই ম্যাচ খেলেই ফ্রান্সকে বিদায় বলবেন সাতবারের ব্যালন ডি'অরজয়ী তারকা।

এর আগে বৃহস্পতিবার পিএসজির কোচ ক্রিস্টোফের গ্যালতিয়ের বলেন, ফরাসি ক্লাবে এই মৌসুমই শেষ আর্জেন্টাইন তারকার।

তিনি আরো বলেন, ‘ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর অভিজ্ঞতা হয়েছে আমার। শনিবার (বাংলাদেশ সময় রাত একটায়) ঘরের মাঠে ক্লেমন্তের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলবে লিও।’

মে মাসের শুরুতেই প্রথম মেসির পিএসজি ছাড়ার কথা জানা গিয়েছিল। এরপর বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে কথা বলেন মেসির বাবা ও তার এজেন্ট হোর্হে মেসি।

তবে মেসি কোন ক্লাবে যোগ দেবেন, সে বিষয়ে এখনো নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। সৌদি আরবের ক্লাব আল হিলাল ও যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে। তালিকায় রয়েছে মেসির সাবেক ক্লাব বার্সেলোনাও।

যদিও বার্সেলোনায় মেসির ফেরার সম্ভাবনা ক্ষীণ বলেই জানা গেছে। বরং এই দৌড়ে সবচেয়ে বেশি এগিয়ে আছে সৌদি ক্লাব আল হিলাল। এরই মধ্যে তারা মেসিকে বছরে ৬০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়ে রেখেছে। মেসির বাবা সেই প্রস্তাবে রাজি হয়েছেন বলে খবর এসেছে গণমাধ্যমে।

উল্লেখ্য, ২০২১ সালে বার্সোলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে পিএসজিতে যোগ দেন মেসি, যা ছিল অনেকটাই অপ্রত্যাশিত। দুই বছরের চুক্তিতে মেসিকে দলে ভেড়ায় ফরাসি ক্লাবটি। পিএসজিতে অবশ্য শুরু থেকেই সেভাবে মানিয়ে নিতে পারেননি আর্জেন্টাইন খুদেরাজ। ৭৫ ম্যাচে করেছেন ৩২ গোল। শেষদিকে এসে তাকে সমর্থকদের বিদ্রুপও সহ্য করতে হয়।

Place your advertisement here
Place your advertisement here