• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

Find us in facebook
সর্বশেষ:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২৪ ঘণ্টায় র‍্যাবের অভিযানে গ্রেফতার ২৯০। মেট্রোরেল স্টেশনে হামলা: ছয়জন রিমান্ডে।

পঞ্চগড়ে ২৯৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড় জেলার বোদা উপজেলায় ২৯৫ পিস ইয়াবাসহ মো. মানিক ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক মানিক ইসলাম বোদা উপজেলার জামাদার পাড়া এলাকার মৃত দুলু ইসলামের ছেলে।

মঙ্গলবার (১১ জুন) মধ্যরাতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বোদা পৌরসভার কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে ঢাকা-পঞ্চগড় মহাসড়ক এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ২৯৫ পিস ইয়াবাসহ তাকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১৩, নীলফামারীর স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. মানিক ইসলাম জানায় সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত এবং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদকের বড় বড় চালান পার্শ্ববর্তী দেশ হতে পাচার করে পঞ্চগড় জেলাসহ বাংলাদেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মানিক ইসলামের বিরুদ্ধে বোদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা দায়ের করে বোদা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়াও নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, প্রতারক, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে র‌্যাবের ব্যাপক অভিযান অব্যাহত থাকে। এরই ধারাবাহিকতায় বোদা উপজেলায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here