• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

মেসির সাহায্যে এমবাপ্পের গোল, শিরোপার আরো কাছে পিএসজি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ মে ২০২৩  

Find us in facebook

Find us in facebook

লিগ ওয়ানে টানা তিন জয়ে শিরোপার আরো কাছাকাছি পৌঁছে গিয়েছে প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। অসের বিপক্ষে ফ্যাবিয়ান ও লিওনেল মেসির দুর্দান্ত অ্যাসিস্টে প্রতিপক্ষের জালে দুটি বল পাঠিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। আর তাতেই লিগ শিরোপায় এক হাত দিয়ে রাখল ফরাসি ক্লাবটি।

রোববার রাতে লিগ ওয়ানের ম্যাচে অসের বিপক্ষে ২-১ গোলে জয় পায় পিএসজি। ম্যাচের প্রথমার্ধে পিএসজি ২-০ গোলে এগিয়ে থাকার পর বিরতি থেকে ফিরেই ল্যাসাইন সিনায়োকোর গোলে ব্যবধান কমায় অসের। এরপর আর কোনো গোল না হলে পিএসজি ম্যাচ জিতে ২-১ ব্যবধানে। এই জয়ে শিরোপা এক প্রাকার নিশ্চিত হয়ে গেল প্যারিসের ক্লাবটির।

এদিন ১ মিনিটের ব্যবধানে দুইটি গোল করেন কিলিয়ান এমবাপ্পে। ষষ্ঠ মিনিটে করা গোলটিতে অ্যাসিস্ট করেন ফ্যাবিয়ান আর অষ্টম মিনিটে করা গোলটিতে অ্যাসিস্ট করেন লিওনেল মেসি। দুই বলই দুর্দান্ত ফিনিশিং দেন এমবাপ্পে। 
 
পিএসজি এখন পর্যন্ত ৩৬ ম্যাচ খেলে ৮৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। সমান সংখ্যাক ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লাঁস। দুই দলেরই দুইটি করে ম্যাচ বাকি। পিএসজি যদি নিজেদের শেষ দুই ম্যাচে হারে আর লাঁস যদি দুটাই জিতে যায় তাতে দুই দলের পয়েন্ট হবে সমান সমান। সে ক্ষেত্রে লিগ ওয়ানের নিয়মানুযায়ী শিরোপার লড়াইয়ে পয়েন্ট সমান হলে সবার আগে দেখা হয় গোল ব্যবধান। 

পিএসজির এখন পর্যন্ত গোল সংখ্যা ৫০, বিপরিতে লাঁসের ৩৪টি। দুই ম্যাচে ১৬ গোল দিয়ে পিএসজিকে টপকে পাওয়া লাঁসের জন্য প্রায় অসম্ভবই বলা যায়। তাই কাগজে কলমে এখনো চ্যাম্পিয়ন না হলেও এই ম্যাচের পর মেসি-এমবাপ্পেরা এখন নিজেদের চ্যাম্পিয়ন ভাবতেই পারেন।

Place your advertisement here
Place your advertisement here