• মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৭ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
উত্তরার দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক অর্থনীতি অলিম্পিয়াডে বাংলাদেশের রৌপ্যজয় ঠাকুরগাঁওয়ে থেমে থাকা এক ট্রাকে অপর ট্রাকে ধাক্কা, সহকারী নিহত ষড়যন্ত্র ১৯৭১ থেকে শুরু হয়েছে, এখনো চলছে: মায়া চৌধুরী মিঠাপুকুরে স্ত্রীকে হাতুড়িপেটা করায় পলাতক স্বামী গ্রেফতার

ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দলে চোটাক্রান্ত মেসি

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

নতুন করে পায়ের পেশির চোটে আক্রান্ত হয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। যে কারণে গতকাল বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে পিএসজির জার্সিতে খেলতে পারেননি। তবে ম্যাচটি চলার সময়ই আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি বিশ্বকাপ বাছাইপর্বের জন্য দল ঘোষণা করেছেন। চোট থাকলেও সেই দলে সুযোগ হয়েছে মেসির। যদিও চোটের কারণ তিনি একাদশে থাকবেন কিনা তা অনিশ্চিত।

বিশ্বকাপ বাছাইপর্বে আগামী ১৩ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এর চার দিন পর তারা মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের। এই দুটি ম্যাচ উপলক্ষে ৩৪ সদস্যের দল ঘোষণা করেছেন স্কলোনি। যাতে সুযোগ হয়েছে ৭ তরুণ ফুটবলারের। তারা হলেন থিয়াগো আলমাদা, সান্তিয়াগো সিমোন, এসেকিয়েল সেবাইয়োস, ক্রিস্তিয়ান মেদিনা, মাতিয়াস সুলে , গাস্তোন আভিলা, ফেদেরিকো গোমেজ।

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে এখন পর্যন্ত ১১ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে আর্জেন্টিনা। সমান ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে ব্রাজিল। মেসির বিষয়ে পিএসজির পক্ষ থেকে বলা হয়েছে, তার চোট খুব একটা গুরুতর নয়। স্কালোনি হয়তো সেই আশাতেই তাকে দলে রেখেছেন। যদিও গত শুক্রবার পিএসজির হয়ে লিগ ওয়ানে লিলের বিপক্ষে প্রথমার্ধে অস্বস্তিতে ভুগেছেন মেসি। দ্বিতীয়ার্ধে আর খেলেননি। 

আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি এমিলিয়ানো মার্তিনেস, হুয়ান মুস্সো।

ডিফেন্ডার: গনসালো মন্টিয়েল, নাউয়েল মোলিনা, লুকাস মার্তিনেস কুয়ার্তা, হেরমান পেস্সেইয়া, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্তিয়ান রোমেরো, লিসান্দ্রো মার্তিনেস, নিকোলাস তাগলিয়াফিকো, গাস্তোন আভিলা।

মিডফিল্ডার: মার্কোস আকুনা, লেয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেস, নিকোলাস দোমিনগেস, রদ্রিগো দে পল, এসেকিয়েল পালাসিওস, জিওভানি লো সেলসো, আনহেল দি মারিয়া, থিয়াগো আলমাদা, ক্রিস্তিয়ান মেদিনা, মাতিয়াস সুলে।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, নিকোলাস গনসালেস, হোয়াকিন কোররেয়া, লাউতারো মার্তিনেস, আনহেল কোররেয়া, পাওলো দিবালা, হুলিয়ান আলভারেস, সান্তিয়াগো সিমোন, এসেকিয়েল সেবাইয়োস, ফেদেরিকো গোমেজ।

Place your advertisement here
Place your advertisement here