• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
পুলিশকে বন্ধু হিসেবে জনগণের পাশে থাকতে হবে: রাষ্ট্রপতি চিকিৎসকদের দায়িত্ব নিয়ে সেবা দিতে হবে: স্বাস্থ্যমন্ত্রী রোজায় বড় ইফতার পার্টি না করার নির্দেশনা প্রধানমন্ত্রীর দিনাজপুরে সোহেল হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন কাউনিয়ায় ভুট্টা গাছের সঙ্গে শত্রুতা

রংপুর ক্যাডেট কলেজে প্রাক্তন ক্যাডেটদের সপ্তম পুনর্মিলনী অনুষ্ঠিত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে রংপুর ক্যাডেট কলেজে সপ্তম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘রকা’র আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল ও সভাপতি, ক্যাডেট কলেজ পরিচালনা পর্ষদ, মেজর জেনারেল মো. নজরুল ইসলাম। 

প্রধান অতিথি ক্যাডেট কলেজ প্রাঙ্গনে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার রংপুর এরিয়া মেজর জেনারেল সাকিল আহমেদ এবং কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. আশরাফুল ইসলাম, রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের সংগঠন ‘রকা’ ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ এহতেশামুল হক (অবঃ) ও অভ্যাগত অতিথিবৃন্দ। 

এ সময় প্রাক্তন এবং বর্তমান ক্যাডেটদের নিয়ে গঠিত একটি দল মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে তাকে অভিবাদন জানান।

প্রধান অতিথি তার বক্তব্যে ক্যাডেট কলেজের উন্নয়ন এবং আধুনিকায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা গভীরভাবে স্মরণ করেন। সেই সাথে তিনি স্বাধীনতার এই মাসে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদের শ্রদ্ধা ভরে স্মরণ করেন। এছাড়া দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান উল্লেখ করে বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

পুনর্মিলনীতে আগত প্রাক্তন ছাত্রদের সাথে মতবিনিময় ছাড়াও প্রধান অতিথি পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজ, বৃক্ষরোপণ এবং দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালাতে অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানে রংপুর ক্যাডেট কলেজের প্রাক্তন ছাত্র, স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, রংপুর কলেজের অধ্যক্ষ, শিক্ষকসহ ক্যাডেট কলেজের বর্তমান ক্যাডেটগণ এবং বেসামরিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here