• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

`বিএনপির‌ ‌সন্ত্রাস নৈরাজ্যে আওয়ামী লীগ সতর্ক পাহারায় থাকবে`

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩  

Find us in facebook

Find us in facebook

 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, বিএনপি সারাদেশে পদযাত্রার নামে সন্ত্রাস নৈরাজ্য ছড়িয়ে দিতে চায়। বাংলাদেশের জনগণ এটা হতে দেবে না। আওয়ামী লীগ সতর্ক পাহারায় থাকবে। তারা যদি সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশে বিশৃঙ্খলা তৈরির অপচেষ্টা চালায়, দেশপ্রেমিক জনগণ তাদের মোকাবিলা করবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে রংপুরের বদরগঞ্জের জিতেন দত্ত মঞ্চে বদরগঞ্জ উপজেলা এবং পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন তিনি। বিএনপি-জামায়াত জোটের অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে এ সমাবেশের আয়োজন করা হয়।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও মানবতার অগ্রদূত হিসেবে আজ বিশ্ব নেতৃবৃন্দের কাছে মহিমান্বিত একটি নাম। শান্তির অগ্রদূত শেখ হাসিনা বিশ্বসভার অন্যতম রাষ্ট্রনায়ক হিসেবে সাধারণ মানুষের জীবনে শান্তি প্রতিষ্ঠায় নিরন্তর কাজ করে যাচ্ছেন। শান্তি ও মানবতার এই দিশারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি।

তিনি বলেন, বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন। বিশ্বের কাছে বাংলাদেশকে অনন্য মর্যাদায় অভিষিক্ত করেছেন। সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন ও বাস্তবায়নে অগ্রসর হয়েছেন। তার সেই আদর্শিক ধারায় স্নাত হয়ে শেখ হাসিনা মেধা ও দূরদর্শিতাসম্পন্ন রাজনীতিক হিসেবে জনগণের ভাগ্য বদলে দিয়েছেন।

সমাবেশে বক্তব্য দেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, কার্যনির্বাহী সংসদের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক একেএম ছায়াদত হোসেন বকুল, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন, অ্যাড. আনোয়ারুল ইসলাম। এতে সভাপতিত্ব করেন বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুবোধ কুমার কুন্ডু।

Place your advertisement here
Place your advertisement here