• শুক্রবার   ১৯ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ২০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
আমাদের বিচার চাইতেও বাধা দেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী ত্রিভুজ প্রেমের কারণে জীবন দিতে হলো সানজিদাকে: পুলিশ জামানতবিহীন গুচ্ছভিত্তিক ঋণ দেওয়ার নির্দেশ একদিনে ৮ কোটি ডলার বিক্রি করল বাংলাদেশ ব্যাংক কমতে পারে জ্বালানি তেলের দাম

বিজয় দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রা সহ বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে আওয়ামী লীগ। কর্মসূচির মধ্য রয়েছে ১৬ ডিসেম্বর (বৃহস্পতিবার) সূর্যোদয়ের সাথে সাথে দলের কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু ভবন ও দেশব্যাপী সংগঠনের কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন।

সকাল ৭ টায় সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ। ৮টায় ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।

সকাল ৯টায় টুঙ্গিপাড়ায় চিরনিদ্রায় শায়িত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন, জিয়ারত, দোয়া ও মিলাদ মাহফিল। সাড়ে ১১ টায় গোপালগঞ্জের ঐতিহাসিক টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় কর্মসূচিতে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য লেফটেন্যান্ট কর্নেল অবঃ ফারুক খান, শাজাহান খান,কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের  সদস্য ইকবাল হোসেন অপু ও সৈয়দ আবদুল আউয়াল শামীম অংশগ্রহণ করবেন।

জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিচালনায় অনুষ্ঠিত্ব শপথ অনুষ্ঠানে অংশ গ্রহণ করবেন।পাশাপাশি সারাদেশে আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মী জনগণকে সাথে নিয়ে কর্মসূচিতে অংশ গ্রহণ করবেন।

১৮ ডিসেম্বর শনিবার দুপুর ২টা ৩০ মিনিটে মহান মুক্তিযুদ্ধের সুবর্নজয়ন্তী উপলক্ষে আওয়ামী লীগের উদ্যোগে সোহরাওয়ার্দী উদ্যান থেকে ধানমন্ডি বত্রিশস্থ ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন পর্যন্ত বিজয় শোভাযাত্রা অনুষ্ঠিত হবে।কেন্দ্রীয় কর্মসূচির সাথে সামঞ্জস্য রেখে সারাদেশে আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগী সংগঠন সমূহের উদ্যোগে বিজয় শোভাযাত্রার আয়োজন করবে।

গত (১৩ ডিসেম্বর) সোমবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ১৬ ডিসেম্বর মহান মুক্তিযুদ্ধে বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে দলের  কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাথে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচি আয়োজন করতে নির্দেশ দেন।পাশাপাশি  স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপনের জন্য আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।

Place your advertisement here
Place your advertisement here