• সোমবার ১৭ জুন ২০২৪ ||

  • আষাঢ় ২ ১৪৩১

  • || ০৯ জ্বিলহজ্জ ১৪৪৫

Find us in facebook

অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটলেন প্রিয়াঙ্কার ভাসুর

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

চেষ্টা করেও হল না শেষরক্ষা। রোখা গেল না ভাঙন। চার বছর আগে একবার নয়, দু’বার একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত জো জোনাস এবং ‘গেম অব থ্রোন্স’-এর তারকা সোফি টার্নার। চার বছরের মাথায় ভাঙছে ‘জোফি’-র সংসার। জানা গেছে, বিচ্ছেদের আনুষ্ঠানিক আবেদন করেছেন জো। সম্পর্কে তিক্ততার কারণেই নাকি বিবাহবিচ্ছেদের কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি।

উল্লেখ্য, জো জোনাস বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী জনপ্রিয় হলিউড গায়ক নিক জোনাসের বড় ভাই।

২০১৬ সাল থেকে একে অপরের সঙ্গে পরিচিত জো এবং সোফি। প্রেমে পড়তে তেমন সময় লাগেনি দুই তারকার। সোফির জীবনের অন্যতম দুর্বল মুহূর্তে তার পাশে ছিলেন জো। ২০১৯ সালে লাস ভেগাসে বিয়ে সারেন যুগল। তবে সেই ঝটিকা বিয়েতেই থামেননি তারা। ওই বছরই হইহুল্লোড় করে পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ফ্রান্সে ফের গাঁটছড়া বাঁধেন জোফি। সেই বিয়েতে উপস্থিত ছিলেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া-সহ গোটা জোনাস পরিবার। 

সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছিল জো এবং সোফির বিয়ের ছবি। এখন দুই সন্তানের বাবা-মা তারা। তিন বছর এবং এক বছরের দুই মেয়েকে নিয়ে সংসার জোফির। তবে খবর, গত মাস ছয়েক ধরে নাকি সেই সংসার সামলাতে হিমশিম খাচ্ছেন জো।

শোনা যাচ্ছে, জো এবং সোফির জীবনযাপনের মধ্যে ব্যাপক পার্থক্যই নাকি তাদের সম্পর্কে চিড় ধরার মূল কারণ। জোনাস পরিবারের বাকি সদস্যদের মতো জো নিজেও বেশ অন্তর্মুখী এবং পরিবারকেন্দ্রিক। বাড়িতেই পরিবারের সবার সঙ্গে সময় কাটাতে ভালবাসেন তিনি। অন্যদিকে সোফি ভালবাসেন বাইরে গিয়ে পার্টি করতে। সোফির এই স্বভাবের জন্য নাকি গত কয়েক মাস ধরে দুই মেয়ের দেখাশোনাও একা হাতে সামলাচ্ছেন জো। তার ফলেই নাকি আরো অবনতি হয়েছে স্বামী-স্ত্রীর সম্পর্কে।

‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’ চলাকালীনই জো-কে তার বিয়ের আংটি ছাড়া দেখা যাওয়ায় কানাঘুষা তৈরি হয় তার ও সোফির দাম্পত্য জীবন নিয়ে। তখন থেকেই গুঞ্জন, তাদের সম্পর্ক নাকি ভাঙছে। যদিও ‘জোনাস ব্রাদার্স’-এর সাম্প্রতিক কনসার্টে জোয়ের হাতে দেখা গিয়েছিল তার ও সোফির বিয়ের আংটি। তারপরেও হল না শেষরক্ষা। বিবাহবিচ্ছেদের পথেই হাঁটলেন প্রিয়াঙ্কার ভাসুর ও জা।

Place your advertisement here
Place your advertisement here