• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
সমৃদ্ধ দেশ গড়তে কন্যা শিশুদের যথাযথ শিক্ষা নিশ্চিত করা অপরিহার্য: প্রধানমন্ত্রী বিএনপির মানবাধিকার লঙ্ঘনের ইতিহাস পুরনো: সুলতানা কামাল নির্বাচন সামনে রেখে উসকানিমূলক তৎপরতা চলছে: ওবায়দুল কাদের করতোয়ায় নৌকাডুবি: ৮ কারণ দেখিয়ে প্রতিবেদন দিল তদন্ত কমিটি হাতীবান্ধায় নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের

ঈদে তারকাবহুল ২০ নাটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

পবিত্র ঈদুল আজহা। বছরের দ্বিতীয় বড় উৎসব। এই উৎসবকে ঘিরে শোবিজ জগতে নতুন কাজের জোয়ার আসে। এবারো সেটার ব্যতিক্রম হচ্ছে না। অসংখ্য নতুন নাটক, গান উপহার দিচ্ছেন সংশ্লিষ্টরা।

এবারের ঈদে তারকাবহুল ২০টি নাটক নিয়ে আসছে ভাইসব প্রোডাকশন নামের একটি প্রযোজনা প্রতিষ্ঠান। দেশের জনপ্রিয় নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের নিয়ে এসব নাটক নির্মিত হয়েছে। ঈদের অনুষ্ঠানমালায় নাটকগুলো দেখতে পারবেন দর্শকরা।
 
ভাইসব-এর জন্য দুটি নাটক নির্মাণ করেছেন মোস্তফা কামাল রাজ। এগুলো হলো ‘চিরকুমার সংঘ (২০২২ সংস্করণ)’ এবং ‘করাপশন’। সম্পূর্ণ কুমিল্লায় চিত্রায়িত চিরকুমার সংঘ নাটকটিতে অভিনয় করেছেন সামিরা খান মাহি, হাসান মাসুদ, কচি খন্দকার, সিদ্দিক, জামিল, সোহেল খান এবং অনিক। এটি দেখা যাবে বাংলাভিশনে। ‘করাপশন’ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। এছাড়াও আছেন তাসনিয়া ফারিণ, সাজু খাদেম, হাসান মাসুদ, ডা. এজাজ প্রমুখ। নাটকটি দেখা যাবে এটিএন বাংলায়।

নির্মাতা মাইদুল রাকিব বানিয়েছেন দুটি নাটক। একটি হলো ‘আম্মাজান’। যেখানে অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, মনিরা মিঠু প্রমুখ। নাটকটি প্রচার হবে বাংলাভিশনে। দ্বিতীয় নাটকটি হলো ‘ঝগড়াটে বউ’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিয়ল আলমগীর ও জে এস হিমি। এটি প্রচার হবে এটিএন বাংলায়।

মেহেদী হাসান হৃদয় পরিচালনা করেছেন তিনটি নাটক। এগুলো হলো নিলয়-তানিয়া বৃষ্টি অভিনীত ‘কিসমত’, নিলয়-সেমন্তি সৌমি অভিনীত ‘ক্লাসমেট’ ও মুশফিক ফারহান- সামিরা খান মাহি অভিনীত ‘আতঙ্ক’।

এছাড়াও থাকছে হাসিব হোসেন রাখি পরিচালিত এবং শামীম হাসান সরকার ও নিশাত প্রিয়ম অভিনীত ‘গার্লফ্রেন্ড শুধু খাইতে চায়’। মহিন খানের পরিচালনায় ‘জমিদারের নাতি’ ও ‘ক্রাশ যখন বেয়াইন’। প্রথমটিতে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও জে এস হিমি, অন্যটিতে জাহের আলভী ও অহনা রহমান। নির্মাতা এম আই জুয়েল পরিচালিত ‘পালিয়ে বিয়ে’; যেখানে অভিনয় করেছেন মিশু সাব্বির, সারিকা সাবরিন। সাখাওয়াত মানিক পরিচালিত এবং মিশু সাব্বির ও নীলাঞ্জনা নীলা অভিনীত ‘শেয়ার ফিফটি ফিফটি’।

শহীদ উন নবী পরিচালনা করেছেন সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক। কমেডি ধাঁচের নাটকটিতে অভিনয় করেছেন শামীম হাসান সরকার, সারিকা সাবা, তামিম মৃধা, সেমন্তি সৌমি, অনিক প্রমুখ। এটি দেখা যাবে গোল্লাছুট ইউটিউব চ্যানেলে।

২০ নাটকে ঈদের বিশেষ আয়োজন প্রসঙ্গে ভাইসব প্রোডাকশনের কর্ণধার সুজন মাহমুদ বললেন, ঈদ ঘিরে আমরা নিয়মিতভাবে বিশেষ নাটক নির্মাণ করছি। গত ঈদুল ফিতরের নাটকগুলো দর্শক ভালোভাবে গ্রহণ করেছেন। সেই ভালোবাসার কথা বিবেচনায় রেখেই নতুন নাটক নিয়ে হাজির হচ্ছি। নির্মাতা-শিল্পীরা চমৎকার সব নাটক তৈরি করেছেন। আশা করি, দর্শক এবারের কাজগুলোও পছন্দ করবেন।

Place your advertisement here
Place your advertisement here