• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

Find us in facebook

বেরোবিতে রিসার্চ সোসাইটির সভাপতি সানজিদা, সম্পাদক ঋত্বিক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীদের সংগঠন রিসার্চ সোসাইটির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী সানজিদা খাতুন ও সাধারণ সম্পাদক ফাইন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী জয়ন্ত দাস ঋত্বিক।

গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংগঠনের উপদেষ্টাদের সই করা এক বিবৃতিতে নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

সংগঠনটির উপদেষ্টাদের মধ্যে রয়েছেন সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আজিজুর রহমান, সহযোগী অধ্যাপক ড.আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড.আপেল মাহমুদ।

সংগঠনটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শর্মিষ্ঠা রায়,আরমান হোসেন চৌধুরী, তানজিনা আখি। যুগ্ম সাধারণ সম্পাদক মমিন মিয়া, ইমন আহমেদ, দিপু চন্দ্র রায়।

কোষাধ্যক্ষ সুমাইয়া জবা, সহকারী কোষাধ্যক্ষ হুমাইরা ফারজানা, দপ্তর সম্পাদক প্রীতি সাহা,সহকারীর দপ্তর সম্পাদক মনির হোসাইন, প্রকল্প ব্যবস্থাপনা সম্পাদক শিপন মিয়া।

সহকারী প্রকল্প ব্যবস্থাপনা সম্পাদক রনি শর্মা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, যোগাযোগ ও নেটওয়ার্কিং সম্পাদক জেরিন জাফরিন সহকারী যোগাযোগ ও নেটওয়ার্কিং সম্পাদক সমাপ্তি।

তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহজাবিন ইসরাত মিম বিনোদন বিষয়ক সম্পাদক সিদরাতুল মুনতাহার রাফা, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক তানজিন ইভা, প্রেস ও প্রকাশনা সম্পাদক তারিকুল ইসলাম, সহকারী প্রেস ও প্রকাশনা সম্পাদক বহ্নিশিখা রায়, বৃত্তি ও বিদেশ পড়াশোনা বিষয়ক সম্পাদক সারোয়ার খান, গবেষণা ও ক্যারিয়ার উন্নয়ন সম্পাদক মাহবুবা সুলতানা জিন্তি।

সংগঠনটির নব্য সাধারণ সম্পাদক জয়ন্ত দাস ঋত্বিক বলেন, আমাদের সংগঠন বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে একটি গবেষণা ভিত্তিক পরিবেশ সৃষ্টিতে কাজ করবে। এছাড়া শিক্ষার্থীদের মধ্যে গবেষণায় আগ্রহ বাড়াতে বিভিন্ন সেশন, ওয়ার্কশপ, কোর্স করার চেষ্টা করবো। বর্তমান বিশ্বে গবেষণা ভিত্তিক পেশাও বৃদ্ধি পাচ্ছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও যেন এই পেশায় আরও বেশি আগ্রহী হয়ে উঠে সেটাই হবে আমাদের মূল লক্ষ্য।

Place your advertisement here
Place your advertisement here