• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দেশের ইতিহাসে প্রথম দুই কার্য দিবসেই শেষ হলো ধর্ষণ মামলার বিচার ধর্মের নামে উস্কানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না- শিবলী সাদিক পাটগ্রামে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১০০ অর্থনৈতিক অঞ্চল ঘিরে বিপুল সম্ভাবনা ‘ভ্যাকসিন সংগ্রহের জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে’

সৈয়দপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নীলফামারী পৌরসভার সৈয়দপুর পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদককে ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের নিয়ামতপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলার এই ঘটনায় সৈয়দপুর পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মজিবর রহমানকে(৫১) সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। 

হাসপাতালে চিকিৎসাধিন সৈয়দপুর পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মজিবর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে কাজ শেষে বাস টার্মিনাল থেকে মোটর সাইকেল শহরে ফেরার পথে কুন্দল এলাকার মমতাজের ছেলে ফরহাদ হোসেন ফিরোজ আমার গতিরোধ করেন। এ সময় তার সাথে আরও ৭/৮ জন মুখোশধারী যুবক ছিলো। কোন কিছু বুঝে ওঠার আগেই ফিরোজ তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এতে তার ডান হাতের কব্জি, পিঠ ও পায়ে গুরুতরভাবে জখম হয়। পরে তার আত্মচিৎকার শুনে লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। 

এ ব্যাপারে তিনি অভিযোগ করে বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই ফিরোজ ও তার সাঙ্গপাঙ্গরা আমার উপর হামলা চালিয়েছে।  সৈয়দপুর থানায় মামলা দিয়েছি।

সৈয়দপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বলেন, দপ্তর সম্পাদক মজিবরের উপর সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যেই হামলা চালিয়েছে। তাকে এলোপাথারীভাবে অস্ত্রের আঘাতে গুরুতরভাবে আহত করে পালিয়েছে। আমরা হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি করেছি। 

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।  

Place your advertisement here
Place your advertisement here