• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বিয়ের পর নাম পরিবর্তন করলেন সানা খান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী সানা খান। প্রায় চুপিসারেই সেরে ফেললেন বিয়ে। বর গুজরাটের সুরাটের বাসিন্দা মাওলানা মুফতি আনাস। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই সানাকে কনে এবং মুফতিকে বরের বেশে দেখা যায়। দু‌জন মিলে কেকও কাটেন।

এ বিয়ে নিয়ে যখন নানা রকম আলোচনা-সমালোচনা চলছে, তখনই মুখ খুলেছেন সানা খান। তিনি কারণ জানালেন এ বিয়ের। ‘আল্লাহর সন্তুষ্টির জন্যই মাওলানা মুফতি আনাসকে বিয়ে করেছি’- বলে দাবি করেছেন সানা। স্বামীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এমন কথাই লিখেছেন। ছবির ক্যাপশনে তিনি  লিখেছেন, ‘আল্লাহর জন্যই আমরা একে অপরকে ভালোবেসেছি। আল্লাহর জন্যই আমরা বিয়ে করেছি। আল্লাহ যেন এই দুনিয়ায় আমাদের একসঙ্গে রাখেন এবং জান্নাতেও আমাদের পুনরায় মিলিত করেন।’

এদিকে বিয়ের সানা খান নিজের নামে পরিবর্তন আনলেন। স্বামীর নাম নিজের নামের সঙ্গে যুক্ত করে সানা খানের নতুন নাম হয়েছে  সাঈদ সানা খান। খবর টাইমস অফ ইন্ডিয়ার। এদিকে সানা নিজের ইনস্টাগ্রামে বিয়ের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছেন এই নায়িকা।

গত শুক্রবার (২০ নভেম্বর) সানার বিয়ে হয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপনও করতে দেখা যায় নবদম্পতিকে। সানার স্বামী মুফতি আনাস সম্পর্কে জানা গেছে, তিনি গুজরাটের একজন জনপ্রিয় আলেম।

সানার পোস্ট করা ভিডিওটিতে দেখা যায়, সাদা কুর্তা–পাজামা পরা মুফতির হাত ধরে সিঁড়ি দিয়ে নামছেন সানা। ধবধবে সাদা গাউনে দুর্দান্ত দেখতে লাগছিল তাঁকে। এরপর দেখা যায়, দু‌জনে মিলে কেকও কাটেন। তাতে আবার লেখা, ‘‌নিকাহ মুবারক।’‌ এর পরই তাতে কমেন্টের বন্যা বয়ে যায়। ভক্তরা দু’জনকেই শুভেচ্ছা জানান। কেউ কেউ আবার তাঁর এহেন সিদ্ধান্তে অবাক হয়েছেন। যদিও অভিনেত্রীর তরফ থেকে সরকারিভাবে এখনো কিছুই জানানো হয়নি।

একাধিক হিন্দি ছবি এবং টেলিভিশনের শো-তে অভিনয় করে দর্শকমনে জায়গা করে নেওয়া সানা কয়েক দিন আগেই বিনোদন জগৎ থেকে বিদায় নিয়েছিলেন। টুইট করে জানিয়েও ছিলেন সে কথা। তবে কেউই হয়তো ঘুণাক্ষরেও বিয়ের বিষয়টি টের পাননি। আর তাই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

মডেলিং দিয়ে কর্মজীবন শুরু করেন সানা। সানা প্রায় পাঁচটি ভাষায় ১৪টি চলচ্চিত্রে এবং ৫০টির মতো বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে তিনি দর্শকের কাছে সব থেকে বেশি আলোচিত বিগবস সিজন-৬ এবং বলিউড সুপারস্টার সালমান খানের 'জয় হো' সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

Place your advertisement here
Place your advertisement here