• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দেশের ইতিহাসে প্রথম দুই কার্য দিবসেই শেষ হলো ধর্ষণ মামলার বিচার ধর্মের নামে উস্কানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না- শিবলী সাদিক পাটগ্রামে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১০০ অর্থনৈতিক অঞ্চল ঘিরে বিপুল সম্ভাবনা ‘ভ্যাকসিন সংগ্রহের জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে’

রংপুরে ব্যাটারির নকল পানি তৈরির কারখানার মালামাল জব্দ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরে ব্যাটারির নকল পানি তৈরির কারখানায় অভিযান চালিয়েছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিযানে প্রায় বিশ লাখ টাকার মালামাল ও পানি তৈরির সরঞ্জামাদি জব্দ করা হয়। একই সঙ্গে কারখানার মালিককে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে পনের দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় রংপুর মহানগর গোয়েন্দা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে নগরীর হারাগাছ থানা এলাকার বাহার কাছনায় মাহফুজার রহমানের বসত বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই বাড়িতে নকল ব্যাটারির পানি তৈরির কারখানা থেকে নকল ভলভো ব্যাটারির পানি, নকল ভলভো ব্যাটারির পানি তৈরির মেশিনপত্র, ক্যামিকেল, আরফিএল গাড়ি ও ব্যাটারির পানির নকল ক্যামিকেল ৫ লিটার, ২ লিটার এবং ১ লিটার বোতল ভর্তি পানি ও খালি বোতলসহ বিপুল পরিমাণ পণ্য সামগ্রী উদ্ধার করা হয়। যার অনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

পরে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে কারখানার মালিক মাহফুজার রহমান (৩৫), ও মিজানুর রহমানকে (৩৬) ত্রিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে কারখানা সিলগালা ও সমস্ত উৎপাদন বন্ধ করে দেয়া হয়।

Place your advertisement here
Place your advertisement here