• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দেশের ইতিহাসে প্রথম দুই কার্য দিবসেই শেষ হলো ধর্ষণ মামলার বিচার ধর্মের নামে উস্কানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না- শিবলী সাদিক পাটগ্রামে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১০০ অর্থনৈতিক অঞ্চল ঘিরে বিপুল সম্ভাবনা ‘ভ্যাকসিন সংগ্রহের জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে’

‘ভ্যাকসিন সংগ্রহের জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান বলেছেন, করোনার ভ্যাকসিন সংগ্রহের জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। দেশের জনগণের দ্বারপ্রান্তে বিনামূল্যে এই ভ্যাকসিন পৌছে দেওয়া হবে।

সোমবার বিকেলে আশুলিয়ার নবীনগর এলাকার জয় রেস্তোরাঁর সামনে নবগঠিত আশুলিয়া থানা আওয়ামী লীগের সংবর্ধণা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, করোনার দ্বিতীয় ডেউ মোকাবেলার জন্য বাংলাদেশের হাসপাতালগুলোকে প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। বিভাগীয় যে সকল জেলা হাসপাতালগুলোতে সেন্ট্রাল অক্সিজেন লাইন নাই সেগুলোতে অক্সিজেন নিশ্চিত করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যেই অনেক জেলা ও উপজেলা হাসপাতালগুলোতে অক্সিজেন সরবরাহ নিশ্চিত করা হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, আমরা আশা করি সরকারের যে প্রস্তুতি রয়েছে, জনগণের যে সচেতনতা আছে এবং মাঠ পর্যায়ে আমাদের প্রশাসন যেভাবে কাজ করছে, আমাদের সকল লেবেলের সরকারি-বেসরকারি হাসপাতালগুলোর যে প্রস্তুতি রয়েছে তা দিয়ে প্রথম ডেউয়ের মতো দ্বিতীয় ডেউটিও মোকাবেলা করতে সক্ষম হব। আর শুধু স্বাস্থ্য খাত নয়, যে কোনও অনিয়মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স। যে সমস্ত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানগুলো অনিয়ম করেছে তাদেরকে শাস্তির আওতায় আনা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, পৌর মেয়র আব্দুল গণি, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম রাজীব, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন, আশুলিয়া থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটির আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মিষ্টি চৌধুরী, আশুলিয়া যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভুইঁয়া।

Place your advertisement here
Place your advertisement here