• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১১ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

Find us in facebook
সর্বশেষ:
দেশের ইতিহাসে প্রথম দুই কার্য দিবসেই শেষ হলো ধর্ষণ মামলার বিচার ধর্মের নামে উস্কানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না- শিবলী সাদিক পাটগ্রামে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ ১০০ অর্থনৈতিক অঞ্চল ঘিরে বিপুল সম্ভাবনা ‘ভ্যাকসিন সংগ্রহের জন্য সকল প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে’

নীলফামারীতে কাউন্সিলরের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন এর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১১টায় শহরের চৌরঙ্গী মোড়ে ৮ নম্বর ওয়ার্ড বাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

নীলফামারী পৌরসভার উদ্যোক্তা রানা ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান এ্যাপোলো। এতে বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জামান, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব, জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক জিন্নাত জেরিন সুরভী, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন প্রমুখ।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, রাতের আধারে কেন একজন প্রতিনিধির উপর হামলা চালানো হলো। তাকে হত্যা করার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে বলে আমরা মনে করি। দ্রুত জড়িত ব্যক্তিকে গ্রেফতার করে তাদের আইনের আওতায় দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি। 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) রুহুল আমিন জানান, হামলার ঘটনায় কাউন্সিলর কলিম উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

প্রসঙ্গত, বুধবার(২৮ অক্টোবর) মধ্যরাতে শহরের সার্কিট হাউজ সড়কের নিজ বাড়ির সামনে সন্ত্রাসী হামলার শিকার হন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কলিম উদ্দিন। তিনি নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

Place your advertisement here
Place your advertisement here