• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

Find us in facebook

বিশ্বকাপ স্কোয়াডে নেই তামিম, কি বলছেন শোবিজ তারকারা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দেশসেরা ওপেনার তামিম ইকবালকে ছাড়া ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিমকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়ায় বিষয়টি নিয়ে অনেকেই অসন্তুষ্টি প্রকাশ করেছেন। যদিও বিসিবি থেকে জানানো হয়েছে ফিটনেস ইস্যুর কারণেই বিশ্বকাপ স্কোয়াডে নেই তামিম। তাকে নিয়ে টিম ম্যানেজম্যান্টও কোনো ঝুঁকি নিতে চায়নি। 

এদিকে সাবেক এই অধিনায়কের বাদ পড়া নিয়ে কথা বলেছেন বিনোদন জগতের তারকারা।

তরুণ নির্মাতা রায়হান রাফি বলেন, তামিম ইকবাল নাকি দলে নাই। যদি তাই হয় এটা খুবই দুঃখের বিষয়। আমি চাচ্ছিলাম তামিম ইকবাল থাকলে ভালো হতো। কারণ তিনি একজন অভিজ্ঞ খেলোয়াড়, অভিজ্ঞ ওপেনার। আর অভিজ্ঞ ওপেনার আমাদের জন্য খুবই দরকার। তো আমি জানিনা এটা অফিসিয়াল সিদ্ধান্ত কিনা। আমি একজন দর্শক হিসেবে চাইব তামিম ইকবাল যেন থাকে।

চিত্রনায়িকা তানহা তাসনিয়া বলেন, এশিয়া কাপে আমরা দেখেছি যে আমাদের দলের মধ্যে ক্যামিস্ট্রিটা মিসিং ছিল, ইউনিটিটা মিসিং ছিল। তাদের মধ্যে পারসোনাল যে দ্বন্দ্ব এটা কেন ক্যামেরার সামনে বা দেশের সামনে চলে আসবে। তারা আজকে সবাই স্টার, সুপারস্টার কিন্তু দেশের কারণে, দেশের জনগণের কারণে। এটা তাদের সবার আগে মাথায় রাখা উচিত।

তিনি বলেন, আমি বলব ক্রিকেটাররা যাতে এনডসমেন্ট করে। আমার মনে হয় খেলাটা বাদ দিয়ে তাদের বাকিটা সময় এনডসমেন্টগুলো করা উচিত। খেলার সময় তাদেরকে শুধু খেলাতেই ফোকাস করা উচিত। এ দ্বন্দ্ব বাদ দিয়ে দু’জন মিলে একসঙ্গে যদি দেশের স্বার্থে খেলে তাহলে আমার মনে হয় এগুলো সব বাদ দিয়ে দেশটাকে বড় করে দেখে তারা জিতবে।

তানহা আরও বলেন, তারা যদি বিশ্বকাপ জিতে তাদের নামগুলো কিন্তু ইতিহাসের পাতায় লেখা থাকবে। আমাদের নাম কিন্তু না। তাই তাদেরকে এটা ভুলে তাদের উচিত দেশের স্বার্থে খেলা।

এদিকে মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন বলেন, আমরা চাই যে আমাদের দেশ যেখানেই যাক সেখানে গিয়ে আমাদের নাম উজ্জল করুক। তার মতো একজন ভালো খেলোয়াড় খেলছে না এটা যদি সবার জন্য দুঃখজনক হয়ে থাকে তাহলে আমার জন্যও ব্যতিক্রম না।

Place your advertisement here
Place your advertisement here