• রোববার   ১৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১১ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখা ১৮ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

তথ্যপ্রযুক্তি খাতে অবদান রাখা ১৮ জন মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়েছে। মাসব্যাপী প্রযুক্তি পণ্যের বিজয় উৎসব-২০২১-এর সমাপনী অনুষ্ঠানে গতকাল শুক্রবার রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারে এই সম্মাননা দেওয়া হয়। মুজিব শতবর্ষ ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কম্পিউটার সিটি সেন্টার শপহোল্ডার্স সোসাইটির সভাপতি ও বিজয় উৎসব-২০২১-এর আহ্বায়ক তৌফিক এহেসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন।

তথ্যপ্রযুক্তি খাতে অবদানের জন্য ১৮ জনকে সম্মাননা ক্রেস্ট ও উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। সম্মাননাপ্রাপ্তরা হলেন- ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বকুল মোস্তাফা, তৌফিক এহেসান, মাহবুব জামান, এ ওয়াই মেসবাহ উদ্দিন আহমেদ (মরণোত্তর), আক্তারুজ্জামান মঞ্জু (মরণোত্তর), শেখ কবির আহমেদ, জেলাল শফি, নজরুল ইসলাম খান (মরণোত্তর), শাহজামান মজুমদার বীরপ্রতীক, হাবিবুল আলম বীরপ্রতীক, জিল্লুর রহিম দুলাল, শাহ সাইদ কামাল, বীরেন্দ্র নাথ অধিকার ও দিল আফরোজ বেগম।

বিশেষ সম্মাননা প্রদান করা হয় বাংলাদেশের প্রথম প্রোগ্রামার পরমাণু বিজ্ঞানী প্রকৌশলী হানিফ উদ্দীন মিয়াকে (মরণোত্তর), তথ্যপ্রযুক্তি খাতকে ভিন্নরূপে তুলে ধরার জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয় রাহিতুল ইসলামকে।

Place your advertisement here
Place your advertisement here