• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

গঙ্গাচড়ায় খারুভাজ পার্ক ফটো কনটেস্ট এ্যাওয়ার্ড প্রদান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় খারুভাজ উপজেলা প্রশাসন পার্ক এর ফটো কনটেস্ট এ্যাওয়ার্ড পেয়েছেন গঙ্গাচড়ার সাংবাদিক মোঃ আব্দুল বারী স্বপনসহ আরো দুজন যুবক। তারা হলেন বদরগঞ্জের বাসিন্দা ও কারমাইকেল কলেজের ছাত্র মোঃ আসিফ আহম্মেদ এবং সেনাবাহিনীর সদস্য ও গঙ্গাচড়া চেংমারীর বাসিন্দা মোঃ রোকনুজ্জামান। গত সোমবার (৬ নভেম্বর) রাতে খারুভাজ পার্কে গেট টুগেদার অনুষ্ঠানের আয়োজন করে গঙ্গাচড়া অফিসার্স কল্যাণ ক্লাব। 

ওই অনুষ্ঠানে ফটো কনটেস্ট-এ বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে এ্যাওয়ার্ড, সনদপত্র ও নগদ অর্থ তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না ও সিনিয়র সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা। 

এছাড়া একই অনুষ্ঠানে গঙ্গাচড়া হতে বিদায়ী ৪ জন অফিসারকে সম্মাননা ক্রেস্ট দেওয়া হয় এবং যোগদানকৃত নবাগত ৪ জন অফিসারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বদলী হওয়া অফিসার হলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার খন্দকার আনিচুর রহমান,  ওসি তদন্ত মমতাজুল হক, আনসার ভিডিপি অফিসার রেজকেকুজ্জামান ও ট্রেজারির সুপার জাহিদুল ইসলাম আর যোগদানকারী অফিসার হলেন উপজেলা পল্লী উন্নয়ন অফিসার আব্দুল মান্নান, ওসি তদন্ত  শফিকুল ইসলাম শফিক, মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম ফারুক ও আনসার ভিডিপি অফিসার গোলজার রহমান।

প্রসঙ্গত, পার্কের পরিচিতি প্রচারের জন্য উপজেলা নির্বাহী অফিসারের পরামর্শে সিনিয়র সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা খারুভাজ পার্ক ফটো কনটেস্ট এর ঘোষণা দেন ১১ সেপ্টেম্বর। ঘোষণা মোতাবেক খারুভাজ পার্কের ফটো তুলে নিজ ফেসবুক আইডি থেকে খারুভাজ ডায়েরী ট্যাগ করে পোস্ট দিতে হবে এবং খারুভাজ মেইল ও হোটসএ্যাপে ওই ফটো পাঠাতে হবে ৩০ অক্টোবরের মধ্যে। ফেসবুকে পোস্টকৃত সর্বচ্চ লাইক পাওয়া ফটোর ফেসবুক আইডির ৩ জনকে বিজয়ী করে কর্তৃপক্ষ। 

সমবায় অফিসার ও উপজেলা অফিসার্স কল্যাণ ক্লাবের সাধারণ সম্পাদক আবতাবুজ্জামান চয়নের  উপস্থাপনায় গেট টুগেদার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মারুফা ইফতেখার সিদ্দিকা, মৎস্য অফিসার দীপা রানী বিশ্বাস, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন, গজঘণ্টা ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, উপজেলা প্রকৌশলী মজিদুল ইসলামসহ সকল অফিসারবৃন্দ, বিজয়ীরা ও খারুভাজ বিলের মৎস্য চাষী সমিতির সদস্যরা।

Place your advertisement here
Place your advertisement here