• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
শেখ হাসিনার আজ জন্মদিন, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প আজ থেকে করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন রংপুরে বাসের ধাক্কায় নিথর হলেন অটোযাত্রী ক্ষেতে কাজ করার সময় বজ্রপাত, প্রাণ গেল কৃষকের পঞ্চগড়ে নৌকাডুবি, ৩ দিন বাড়ল তদন্ত প্রতিবেদন জমার মেয়াদ

পীরগঞ্জে ১৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ কিশোর শাকিলের

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে ১৫ দিন ধরে খোঁজ মিলছে না ১৫ বছর বয়সী কিশোর শাকিলের। গত ২৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয় শাকিল। এরপর থেকে আর বাড়ি ফেরেনি।

শাকিল পীরগঞ্জ উপজেলার খালাশপীর তারারপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। নিখোঁজ হওয়ার পরের দিন থেকে পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিলেও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। 

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে শাকিলের সন্ধান চেয়ে পীরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এতে বলা হয়েছে, শাকিল ২৫ আগস্ট বিকেল ৪টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে অজ্ঞাত স্থানে চলে যায়। এরপর থেকে আর বাড়ি ফিরে আসেনি।

শাকিলের গায়ের রং ফর্সা, দেহের গঠন চিকন, মাথার চুল কালো ও ছোট, উচ্চতায় ৪ ফুট ৬ ইঞ্চি। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে লাল রঙের গেঞ্জি ও জিন্স প্যান্ট ছিল। 

নিখোঁজ শাকিলের বাবা জয়নাল আবেদীন বলেন, ১৫ দিন ধরে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেছি। এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। ছেলে হঠাৎ কাউকে কিছু না জানিয়ে কোথাও চলে গেছে, নাকি অপহরণ বা অন্য কোনো দুর্ঘটনার শিকার হয়েছে, আমরা তো কিছুই বুঝে উঠতে পারছি না। 

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, শাকিলের সন্ধানে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করছে। পাশাপাশি তার পরিবারের লোকজনও খোঁজাখুঁজি করছে।

প্রসঙ্গত, কেউ নিখোঁজ জুয়েল মিয়া ওরফে শাকিলের সন্ধান পেয়ে থাকলে পীরগঞ্জ থানা পুলিশ অথবা পরিবারের সঙ্গে ০১৭০৬৮৩৬৪০০/ ০১৭৩৮৬০৭০৯৭ নম্বরে ফোন করে তথ্য দিয়ে সহায়তা করতে পারেন।

Place your advertisement here
Place your advertisement here