• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগাছায় বৃদ্ধার মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ   

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগাছায় শয়নকক্ষ থেকে রাবেয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধার গালা কাটা মরদেহ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্রযুক্তির সহায়তায় কল লিস্টের সূত্র ধরে ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। চুরি করতে গিয়ে দেখে ফেলায় বৃদ্ধাকে হত্যা করা হয়।

গতকাল সোমবার (২০ সেপ্টেম্বর) বিকালে গ্রেফতারকৃতদের রংপুর আমলি আদালতে তোলা হলে তাদের মধ্যে দুইজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার অনন্দনগর ইউনিয়নের মুন্সি পাড়া গ্রামে রমজান আলীর ছেলে রুবেল মিয়া দুঃখ (২০), আশাদুল হকের ছেলে দুলাল মিয়া(১৯), মীর মাজেদুল ইসলামের ছেলে মেহেদী হাসান রাঙ্গা ও জুলহাস মিয়ার ছেলে শিমুল শেখ (২৫)। এর আগে রোববার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

জবানবন্দিতে দুঃখ মিয়া ও দুলাল মিয়া আদালতকে জানান, তারা বৃদ্ধা রাবেয়া বেগমের প্রতিবেশী ছিলেন। ঘটনার দিন রাতে রাবেয়ার বাড়িতে চুরি করতে যান। এসময় ঘরে প্রবেশ করে চুরির করার এক পর্যায়ে বৃদ্ধা রাবেয়া তাদেরকে দেখে ফেলেন। পরে বিষয়টি ধামাচাপা দিতে তাকে ছুরিকাঘাতে হত্যা করে তারা পালিয়ে যায়। পরে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, দীর্ঘদিন অপেক্ষার পর রহস্য উদঘাটনে সক্ষম হয় পীরগাছা থানা পুলিশ। এঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করা হয়।

সোমবার বিকাল গ্রেফতারকৃতদের আদালতে তোলা হলে তাদের মধ্যে দুঃখ মিয়া ও দুলাল মায়া ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

প্রসঙ্গত, গত ১৪ আগস্ট বিকালে উপজেলার অন্নদানগর ইউনিয়নের রাধাকৃষ্ণ গ্রাম থেকে মৃত রহিম উদ্দিনের স্ত্রী রাবেয়া বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। রাবেয়া বেগমের সন্তানেরা চাকরির সুবাদে ঢাকায় বসবাস করায় নিজ বাড়িতে একাই থাকতেন তিনি। ওই দিন দুপুর পর্যন্ত বৃদ্ধা রাবেয়া বেগমের সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা তার খোঁজ করতে থাকে। এক পর্যায়ে বৃদ্ধা রাবেয়া বেগমের শয়ন ঘরে তালা লাগানো দরজার ফাঁক দিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ শয়নকক্ষ থেকে রাবেয়া বেগমের গলাকাটা মরদেহ উদ্ধার করেন।

Place your advertisement here
Place your advertisement here