• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার্থী ২২ লাখ ২৭ হাজার ১১৩ জন শিক্ষার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গণটিকার ২য় ডোজ আজ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ উদ্যোক্তা প্রতিষ্ঠান শিগিগরই দিনাজপুরে সুগন্ধি ধান গবেষণা ইনস্টিটিউট প্রতিষ্ঠা করা হবে করোনাকালে শেখ হাসিনার নেতৃত্ব ছিল বিশ্বে অনুকরণীয়

রংপুরে একদিনে দুই শিক্ষার্থীর আত্মহত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জ ও পীরগাছা উপজেলায় একদিনে দুই শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাদের একজন কলেজছাত্রী বর্ণি আক্তার (১৮)। অপরজন মাদরাসাপড়ুয়া নাহিদ মিয়া (১৫)। সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যার মধ্যে আত্মহত্যার এ দুটি ঘটনা ঘটে। 

পীরগাছা থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে উপজেলার কৈকুড়ী ইউনিয়নের নজর মামুদ গ্রামে নিজ বাড়ি থেকে বর্ণি আক্তার নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তবে কী কারণে আত্মহত্যা করেছে, তা জানা যায়নি।

বর্ণি আক্তার ইটভাটা ব্যবসায়ী হারুন অর রশিদ বাবলুর মেয়ে। তিনি পীরগাছা দেবী চৌধুরানী ডিগ্রি কলেজের শিক্ষার্থী। 

অন্যদিকে, একই দিন সকালে পীরগঞ্জের কাবিলপুর ইউনিয়নের গাংজোয়ার হলদিবাড়ি গ্রাম থেকে মাদরাসা ছাত্র নাহিদ মিয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত নাহিদ মিয়া ওই গ্রামের শাহজালাল মিয়ার ছেলে। সে চতরা হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের ছাত্র ছিল।

জানা গেছে, নাহিদের মা পারিবারিক কলহের জেরে সংসার ছেড়ে অন্যত্র চলে গেছেন। আর বাবা শাহজালাল সন্তানদের গ্রামে রেখে ঢাকায় থাকতেন। এতে মানসিকভাবে ভেঙে পড়ে শিশু নাহিদ। বেশ কিছুদিন ধরে মানসিক রোগেও ভুগছিল সে। এ কারণে নাহিদ মাদরাসা যাওয়া বন্ধ করে দেয়। 
পরিবারে দুই ভাই এক বোনের মধ্যে নাহিদ ছিল সবার ছোট। সোমবার সকালে নাহিদ সবার অজান্তে নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কোনো অভিযোগ না পাওয়ায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here