• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

চুম্বন দৃশ্যে অভিনয় করা সহজ নয়: অনুপমা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৪  

Find us in facebook

Find us in facebook

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অনুপমা পরমেশ্বর। তার অভিনীত ‘টিলু স্কয়ার’ সিনেমাটি গতকাল মুক্তি পেয়েছে। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করেছেন সিধু।

কিছুদিন আগে অনুপমার এ সিনেমার ট্রেইলার মুক্তি পায়। তাতে সিধুর সঙ্গে অনুপমার চুম্বন দৃশ্য রয়েছে। যার ফলে মুক্তির আগে থেকেই জোর আলোচনায় রয়েছে মালিক রাম নির্মিত এই সিনেমা। এবিএন টিভিকে দেওয়া সাক্ষাৎকারে চুম্বন দৃশ্য নিয়ে খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।

অনুপমা পরমেশ্বর বলেন, ‘রোমান্স করা সহজ কাজ না। ব্যক্তিগত মুহূর্তে দুজন মানুষ অন্তঃরঙ্গ হয়। কিন্তু শুটিংয়ের সময়ে আমাদের সামনে শতাধিক মানুষ উপস্থিত থাকেন।’

চুম্বন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে অনুপমা বলেন, ‘বিশেষ করে চুম্বন দৃশ্যটি যখন গাড়ির ভেতরে করেছি, তখন আমার পায়ে দুটি ক্ষত ছিল। এ অবস্থায়ও আমাদের অভিনয় করতে হয় এবং চরিত্রকে বিশ্বাসযোগ্যভাবে উপস্থাপন করতে হয়। দর্শকরা মনে করতে পারেন রোমান্স করা সহজ। কিন্তু এটি সহজ নয়।’

এবারই প্রথম নয়, ২০২২ সালের ১৪ জানুয়ারি মুক্তি পায় অনুপমা পরমেশ্বর অভিনীত ‘রাউডি বয়েস’ সিনেমা। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন আশিষ রেড্ডি। মুক্তির আগেই প্রকাশিত হয় সিনেমাটির ট্রেইলার। তাতে এ জুটিকে চুম্বন দৃশ্যে দেখা যায়। ‘প্রেমাম’খ্যাত অনুপমাকে এমন অন্তঃরঙ্গ দৃশ্যে দেখে বিস্ময় প্রকাশ করেন তার ভক্তরা।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বর ২০১৫ সালে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। ইতোমধ্যে তার অভিনীত দুই ডজন সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করেছে। রূপের জাদুতেও দর্শকের মনে নাড়া দিয়েছেন এই অভিনেত্রী।

Place your advertisement here
Place your advertisement here