• বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২০ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসায় ওয়াশিংটন পোস্ট নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী জাতিসংঘ ভবনে সেমিনারে একাত্তরের গণহত্যার স্বীকৃতি দাবি জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: পানিসম্পদ উপমন্ত্রী ইউজিসির এপিএ মূল্যায়নের স্কোরিংয়ে হাবিপ্রবির দৃশ্যমান উন্নতি

বগুড়ার ভক্ত সোহেলের চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত-বর্ষা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জুলাই ২০২২  

Find us in facebook

Find us in facebook

বগুড়ার কাহালু উপজেলায় প্রতিবন্ধী ভক্ত সোহেল রানাকে (২৫) দেখতে এসে চিকিৎসার দায়িত্ব নিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। 

গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে হেলিকপ্টারে চড়ে আকাশ পথে উপজেলার কালিপাড়া উচ্চ বিদ্যালয় অবতরণ করেন অনন্ত জলিল ও বর্ষা।তাদের ভক্ত প্রতিবন্ধী সোহেল রানা বগুড়া কাহালু উপজেলার নিমারপাড়া গ্রামের মোজামের ছেলে।

সরেজমিনে দেখা যায়, প্রতিবন্ধী সোহেল রানার মাধ্যমে ও সংবাদমাধ্যমে খবর পেয়ে অনন্ত জলিল ও বর্ষাকে এক নজর দেখার জন্য অনেক আগে থেকেই কালিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অসংখ্য মানুষ জড়ো হতে শুরু করেন। তারা কালিপাড়া উচ্চ বিদ্যালয় প্রায় ঘণ্টাখানেক অবস্থান করেন।

প্রতিবন্ধী ওই ভক্তের সঙ্গে শুধু দেখাই নয়, তার সঙ্গে বসে দুপুরের খাবারও খান চিত্রনায়ক অনন্ত জলিল। এসময় সঙ্গে ছিলেন অনন্ত জলিলের স্ত্রী অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষা। এ সময় অনন্ত জলিল ও বর্ষা তার প্রতিবন্ধী ভক্ত সোহেল রানাকে দুই লাখ টাকা দেওয়ার ঘোষণা দেন শুধু আয়োজন খরচ হিসেবে এবং বিদেশে তার সুচিকিৎসা করার জন্যও প্রতিশ্রুতি দেন।

এসময় গ্রামবাসীর উদ্দেশ্যে বর্ষা বলেন, তিনি নিজেও গ্রামের মেয়ে। রানার সুবাদে দীর্ঘদিন পরে গ্রাম উপভোগ করতে পারলেন তিনি। ফলে তিনি নিজেও অনেক আনন্দিত।

তিনি আরও বলেন, দেশের চলচ্চিত্রে পরিবর্তন শুরু হয়েছে। হলিউড-বলিউড ধাঁচের সিনেমা দেশেও করা হচ্ছে। এমনই এক ছবি ‘দিন: দ্য ডে’।

অনন্ত জলিল বলেন, বগুড়ায় আসার সবচাইতে বড় কারণ ভক্ত রানা। রানার জন্য আজ গ্রামবাসীর কাছেও আসতে পারা। রানাকে ঢাকায় নিয়ে যাওয়া হবে। পরে থাইল্যান্ডে নিয়ে তাকে চিকিৎসা করানো হবে। তাকে সুস্থ করতে চেষ্টা করা হবে। রানা সুস্থ হবে ইনশাল্লাহ।

ভক্ত রানা তার স্বপ্নের নায়ককে বরণ করতে যে আয়োজন করেন, এর সমস্থ খবর বহন করবেন নায়ক অনন্ত জলিল।

ঘণ্টাখানেক ওই গ্রামে অবস্থানের পর ভক্তকে নিয়ে হেলিকপ্টারে করে বগুড়ার সদরের দিকে রওনা দেন অনন্ত জলিল। পরে তারা বিকেল তিনটা থেকে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে একসাথে বসে ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখেন।

সমবেত জনতার উদ্দেশে চিত্রনায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বলেন, গ্রামের মানুষ খুবই সহজ সরল। গ্রামের অপরূপ দৃশ্য দেখে আমরা সবসময় মুগ্ধ হই। গ্রামের মানুষের ফলানো ফসলই বাঁচিয়ে রাখে শহরের মানুষকে।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Place your advertisement here
Place your advertisement here