• রোববার   ১৬ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৩ ১৪২৮

  • || ১১ জমাদিউস সানি ১৪৪৩

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশকে আরো ৯৬ লাখ ফাইজার টিকা দিলো যুক্তরাষ্ট্র পীরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিন জনের মৃত্যু পরিবেশ উন্নয়নে বৃক্ষরোপণ কার্যক্রম অব্যাহত রয়েছে: পরিবেশমন্ত্রী নাসিক নির্বাচন জাতীয় পর্যায়ে উদাহরণ সৃষ্টি করবে: কৃষিমন্ত্রী ভূমি ব্যবস্থাপনাকে এসওপি’র আওতায় আনা হচ্ছে: ভূমি সচিব

হাবিপ্রবিতে ডিবেটিং সোসাইটির ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২২  

Find us in facebook

Find us in facebook

নানা আয়োজনের মধ্য দিয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিতর্ক চর্চার একমাত্র সংগঠন ‘ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ’ এর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) হাবিপ্রবির টিএসসি মুক্তমঞ্চ থেকে দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদারের উপস্থিতিতে আলোচনা সভা শুরু হয় । 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবেটিং সোসাইটি অব এইচএসটিউ এর প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, উপদেষ্টা অধ্যাপক ড. মামুনুর রশীদ, অধ্যাপক ড. ইমরান পারভেজ। 

আলোচনা সভায় বক্তারা ডিবেটিং সোসাইটি অব এইসএসটিইউ এর উত্তোরত্তর সফলতা কামনা করেন। এ ছাড়াও বর্তমান করোনা পরিস্থিতি সম্পর্কে উপস্থিত শিক্ষার্থীদের অবগত করে স্বাস্থ্যসচেতন হওয়ার পরামর্শ দেন। এ সময় অতিথিবৃন্দ সংগঠনের সদস্যবৃন্দদের সাথে কেক কাটেন।

পরে অতিথিবৃন্দ ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর সদস্যবৃন্দের আয়োজনে বিভিন্ন প্রদর্শনী, আঞ্চলিক বিতর্ক, জুটি বিতর্ক ও রম্য বিতর্ক উপভোগ করেন। এ সময় টিএসসির মুক্তমঞ্চে বিশ্বাবিদ্যালয় শিক্ষার্থীদের স্বাস্থবিধি মেনে সরব উপস্থিতি লক্ষ্য করা যায়।

ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর সভাপতি মনিরুজ্জামান মুন জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিতর্ক শিল্প চর্চায় যে অপূরণীয় ক্ষতি হয়েছিল, এমন আয়োজন কিছুটা হলেও সেটা পূরণ করবে। বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সব শিক্ষার্থীদের সহায়তা না পেলে এই আয়োজন বাস্তবায়ন করা সম্ভব ছিলনা। সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Place your advertisement here
Place your advertisement here