• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

Find us in facebook
সর্বশেষ:
সর্বোচ্চ আদালতের রায়ই আইন হিসেবে গণ্য হবে: জনপ্রশাসনমন্ত্রী। ২৫ জুলাই পর্যন্ত এইচএসসির সব পরীক্ষা স্থগিত।

দেশ এগিয়ে নিতে নৌকার বিকল্প নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

আবারো নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে দেশের জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন,  দেশকে এগিয়ে নিতে হলে নৌকার কোনো বিকল্প নেই। এবারো দেশের মানুষ নৌকায় ভোট দিতে তৈরি হয়েছেন।

রোববার দুপুরে ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার নবনির্মিত ভবনের উদ্বোধন শেষে এক সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি। জেলা পুলিশ প্রশাসন এ সমাবেশের আয়োজন করে। 

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা আকাশচুম্বী। এদেশের মানুষ মনে করে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। আমাদের এগিয়ে যেতে হলে, উন্নত ও আলোকিত বাংলাদেশ পেতে হলে শেখ হাসিনাকে বারবার প্রয়োজন।

তিনি বলেন, যেখানে আমরা বক্তৃতা করি, সেখানেই শেখ হাসিনার কথা শোনার জন্য মানুষের ঢল নামে। এটাই হলো শেখ হাসিনার জনপ্রিয়তা। তিনি যতগুলো প্রতিশ্রুতি দিয়েছেন, তার সবই পূরণ করেছেন। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়েছেন বলেই তার সুফল আমরা পাচ্ছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। আর নির্বাচন এলেই নড়েচড়ে বসে অনেকেই। কীভাবে দেশে অগ্নি সন্ত্রাস করবে, কীভাবে দেশ অচল করবে, অস্থির করবে তার পায়তারা করে। কিন্তু দেশের মানুষ খুব ভালো করে বুঝে গিয়েছে তারা এসব করে ধ্বংস করার জন্য, উন্নয়নের জন্য নয়।

জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে সুধী সমাবেশে আরো বক্তব্য রাখেন- স্থানীয় এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান, জেলা প্রশাসক আরিফুজ্জামান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here