• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে মানবকল্যাণে কাজ করতে হবে

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে সবাইকে নিজ নিজ অবস্থানে থেকেই মানবকল্যাণে আন্তরিকভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে এবং সবাই ঐকান্তিক প্রচেষ্টায় গড়ে তুলতে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা।

শুক্রবার রাজধানীর মিরপুর-১০ এলাকায় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে জাতির পিতার শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা, বিশেষ দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী। মিরপুর ও কাফরুল থানা আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠন এর আয়োজন করে।

শিল্প প্রতিমন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্তা, একটি ইতিহাস। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্ম যেন বঙ্গবন্ধুর নীতি, আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বেড়ে উঠতে পারে সে লক্ষ্যে সবাইকে উদ্যোগী হতে হবে।

তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাই মিলে স্বাধীনতা বিরোধীদের সব ষড়যন্ত্রকে প্রতিহত করতে হবে। বঙ্গবন্ধুর নেতৃত্বে এক সাগর রক্তের বিনিময়ে পাকিস্তানি হানাদারদের কবল থেকে ছিনিয়ে আনা স্বাধীনতাকে যেকোন মূল্যে রক্ষা করতে হবে। স্বাধীনতার সুফল প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

প্রধান অতিথি হিসেবে শিল্প প্রতিমন্ত্রী অন্যান্য অতিথিদের উপস্থিতিতে কোমলমতি শিশুদেরকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ১০৩ পাউন্ড ওজনের একটি কেক কাটেন এবং শিশুদের খাইয়ে দেন। তার উপস্থিতিতেই বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত ও তবারক বিতরণ করা হয়।

Place your advertisement here
Place your advertisement here