• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষকঃ এমপি মনোরঞ্জন শীল গোপাল

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

Find us in facebook

Find us in facebook

জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মা একটি ছোট শব্দ হলেও মায়ের কাছে একজন সন্তান পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ। তেমনি একজন সন্তানের কাছে মা পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক। মা গুরুত্বপূর্ণ অধ্যায়ন, মা একটি জীবন, মা একটি পৃথিবী, মা তার সন্তানের জন্য ইহকাল, পরকাল। একজন সুশিক্ষিত মা পারেন একটি শিক্ষিত জাতির জন্ম দিতে। 

২৩ নভেম্বর ২০১৯ শনিবার বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের একতা উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন শেষে মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি গোপাল আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে দেশের সকল শিশুকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। এজন্য প্রত্যেক মাকে সচেতন হতে হবে। নিজ সন্তানের লেখাপড়া শিখিয়ে মানুষের মতো মানুষ করে গড়ে তুলতে হবে।

একতা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. আখতারুল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে মা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী।

এর আগে মরিচা ইউনিয়নের উপজেলা এলজিইডি বাস্তবায়নে ৭২ লাখ টাকা ব্যয়ে পূর্বপাড়া ডাবরা জিনেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের ভিক্তিপ্রস্তর উদ্বোধন ও গোলাপগঞ্জ ডিগ্রী কলেজের নব-নির্মিত প্রধান ফটক এর উদ্বোধন করেন এমপি গোপাল।
 

Place your advertisement here
Place your advertisement here