• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

লালমনিরহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

লালমনিরহাট জেলায় নদী ভাঙনে ভিটে হারানো ও বানভাসিদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল থেকে থেকে গভীর রাত পর্যন্ত মহিষখোঁচা ইউনিয়নের চরগোবর্ধন ও আশেপাশের দুর্গত এলাকাগুলোতে ত্রাণ বিতরণ করেন জেলা প্রশাসক আবু জাফর। এ সময় উপস্থিত ছিলেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনসুর উদ্দিন।

লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর বলেন, তিস্তার পানিবৃদ্ধি পেয়ে আকস্মিক বন্যার বিষয়ে সংশ্লিষ্ট ইউএনও এবং জনপ্রতিনিধিদের মাধ্যমে পানিবন্দি পরিবারগুলোকে তালিকা করার নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যে জেলায় পঞ্চম দফায় বন্যা কবলিত মানুষের জন্য ১১৫ মেট্রিক টন জিআর চাল ও ৮১০ প্যাকেট শুকনা খাবার বরাদ্দ করা হয়েছে।

তিনি বলেন, তাৎক্ষণিকভাবে আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের চরগোবর্ধন এলাকার পানিবন্দি পরিবারগুলোর মাঝে ৩শ প্যাকেট শুকনা খাবার ও ২৫ মেট্রিক টন জিআর (ত্রাণ) চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

ত্রাণ পেয়ে বন্যার্তরা জানায়- এর আগে সরকারের পক্ষ থেকে আমাদের সহায়তা করা হয়। সরকারের পক্ষে অনেকেই আমাদের সহযোগীতা করেছেন। এবার বন্যা দীর্ঘস্থায়ী হলেও সরকার সবসময় আমাদের খোঁজ খবর রেখেছেন। পাশাপাশি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানও ত্রাণ বিতরণ করছেন। ফলে অনেক ক্ষতির মধ্যেও কিছুটা স্বস্তির মধ্যে রয়েছি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

Place your advertisement here
Place your advertisement here