• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

বদরগঞ্জে দোকানের তালা কেটে দেড় লাখ টাকা চুরি!

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ মার্চ ২০২১  

Find us in facebook

Find us in facebook

রংপুরের বদরগঞ্জে দোকানের তালা কেটে ভেতরে ঢুকে প্রায় দেড় লাখ টাকা চুরি করেচে চোর। চুরির সময় দোকানের সিসি ক্যামেরার হার্ডডিস্ক ও মনিটর খুলে রেখে চুরি করে তারা। আজ শনিবার ভোরের দিকে পৌরশহরের বদরপীরের মাজার সংলগ্ন সিয়াম ফ্যাশন নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ চুরির ঘটনাটি ঘটে। 

চুরির কৌশল আর সিসি ক্যামেরা খুলে নিয়ে যাওয়ায় আশপাশের অন্যান্য দোকানদাররা চোরের দলকে 'চালাক চোর' হিসেবে মন্তব্য করেন। চোরেরা ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে ঢুকে সিগারেট পান করে তার ছাইও রেখে গেছেন একটি টুলের ওপর। এ ঘটনায় পুলিশ আজহারুল ইসলাম নামে এক নৈশ প্রহরীকে আটক করে।

জানা যায়, শুক্রবার দুপুরের পর দোকান বন্ধ করে চলে যান সিয়াম ফ্যাশনের মালিক কামরুজ্জামান। আজ শনিবার সকালে বাড়ি থেকে এসে দোকান খোলার সময় দেখতে পান সাটারের একটি অংশের তালা কাটা। তিনি ভেতরে ঢুকে দেখেন দোকানের কাপড় ঠিক আছে। কিন্তু সিসি ক্যামেরার হার্ডডিস্ক, মনিটর ও গোপনস্থানে রাখা এক লাখ ৪১ হাজার টাকা নেই। 

বদরগঞ্জ ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি সুশীল আগরওয়ালার ধারণা, চোরেরা ওই ব্যবসায়ীর খুব পরিচিত এবং কাছের। তাছাড়া দোকানে যে টাকা আছে চোরের দলের তা জানার কথা ছিল না। অন্যান্য ব্যবসায়ীরা মন্তব্য করেন চোরেরা মনে হয় শিক্ষিত ও অতি চালাক। তা না হলে সিসি ক্যামেরা খুলতে পারতো না তারা।

বদরগঞ্জ পৌরসভার মেয়র আহাসানুল হক চৌধুরী টুটুল ঘটনাস্থল পরির্দশন করে বলেন, উপজেলার বিভিন্নস্থানে গত এক সপ্তাহের ব্যবধানে বেশ কিছু চুরির ঘটনা ঘটেছে। এর মধ্যে গরু, সেচ পাম্প ও মোটরসাইকেল চুরি হয়। আইনশৃখলা পরিস্থিতির কিছুটা অবনতি হয়েছে বলে তিনি মনে করেন।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, চুরির ঘটনায় আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ঘটনায় বাজারের পাহারাদার আজহারুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here