• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পীরগঞ্জে ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাই: ৬ যুবক আটক

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২০  

Find us in facebook

Find us in facebook

রংপুরের পীরগঞ্জে লকডাউনের সুযোগ নিয়ে ভুয়া পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় ৬ যুবককে আটক করেছে থানা পুলিশ। শনিবার দ্রুত বিচার আইনে মামলার পর ধৃতদের জেল হাজতে পাঠনো হয়েছে।

ওসি (তদন্ত) মাসুমুর রহমান মাসুম জানান, শুক্রবার রাতে ৬ যুবক ২টি মোটর সাইকেলযোগে উপজেলার রায়পুর ইউনিয়নের কুমারগাড়ি মোড়ের মমিন মার্কেটে আসে। এ সময় নিজেদের পুলিশ পরিচয় দিয়ে এতো রাতে দোকান খোলা কেন? মাস্ক পড়েন নি কেন? সামাজিক দুরত্ব দেখছি না কেন? এসব বলে পথচারী ও ব্যবসায়িদের মাঝে আতংক ও ত্রাস সৃষ্টি করে। এ সময় কয়েকজন পথচারির নিকট থেকে নগদ টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। 

পরে মমিন মার্কেটের ওষুধ, কীটনাশক ও ফ্ল্যাক্সি লোডের ৩টি দোকানের ক্যাশ বাক্স থেকে মোটা অংকের টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। ঘটনাকালে ওষুধ ব্যবসায়ি বিপুকে সদস্যকে চিনতে পেরে পুলিশ নয় বলে আওয়াজ দিতে থাকে। ইতোমধ্যে ছিনতাইকারীরা মোটর সাইকেলে উঠে পড়ে পালাতে থাকে। উপস্থিত জনতা এদের ধাওযা করে এবং বিভিন্ন স্থানের লোকজনসহ পুলিশে খবর দেয়। পথিমধ্যে শিমুল বাড়ি নামক স্থানে ছিনতাইকারীদের এক মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করে গণধোলাই দিতে থাকে বিক্ষুব্ধ জনতা। অপর মোটরসাইকেল ৩ ছিনতাইকারী পালিয়ে যায়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ।

এ সময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর ও বণিক সমিতির সভাপতি থানাপাড়ার সাইফুল আজাদের ছেলে ইয়াতিমুল ইসলাম অলিন (২০), কাউন্সিলরের সহদর আব্দুল হালিম মন্ডলের ছেলে জিসান মন্ডল (২২) ও উজিরপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়বুর রহমানের ছেলে আহসান হাবিব বিপু (২১) উদ্ধার করে হাসপাতালে আনে। প্রাথমিক চিকিৎসার পর আটককৃতদের তথ্যমতে রাতেই সাঁড়াশি অভিযান চালায় পুলিশ। গভীররাতে পলাতক ৩জনকে আটক করা হয়। 

এরা হলো উপজেলা সদরের সরদার পাড়ার মৃত মমতাজুর রহমানের ছেলে মওদুদ আহাম্মেদ ওরফে বিপ্লব সরদার (৩৫), ধনশালা গ্রামের মজিবর রহমানের ছেলে মেহেদি হাসান শাওন (২০) ও প্রজাপাড়ার প্রদীপ চন্দ্র সরকারের ছেলে উজ্জ্বল চন্দ্র সরকার (২৫)। এ ঘটনায় ওষুধ ব্যবসায়ি রুহুল আমিন মামলা করলে গতকাল শনিবার এদের জেল হাজতে পাঠানো হয়।

ওসি সরেস চন্দ্র জানান, ঘটনায় সম্পৃক্ত সকল অপরাধিকে আটক করা হয়েছে।

Place your advertisement here
Place your advertisement here