• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

‘নৈতিকতা-মূল্যবোধ না থাকলে ভালো মানুষ হওয়া সম্ভব নয়’

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০  

Find us in facebook

Find us in facebook

নৈতিকতার শিক্ষায় শিক্ষিত হতে হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, নৈতিকতা ও মূল্যবোধ না থাকলে কখনো ভালো মানুষ হওয়া সম্ভব নয়। বর্তমান সমাজে ভালো মানুষের খুবই অভাব।
শনিবার সকাল সাড়ে ১১টার দিকে দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল অ্যান্ড কলেজে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও প্রধান ফটকের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ বলেন, এমন জীবন তুমি করিবে গঠন মরিলেও হাসিবে তুমি কাঁদিবে ভুবন। মৃত্যুর পরও ভালো কাজের মধ্যে দিয়ে মানুষ অনেক দিন বেঁচে থাকে। শিক্ষার পাশাপাশি আমাদের শিক্ষার্থীদের নীতি-নৈতিকতা মূল্যবোধ সম্পূর্ণ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। 

তিনি আরো বলেন, একটা সুন্দর দেশ গড়ার জন্য একসঙ্গে কাজ করতে চাই। আমি আপনাদের সহযোগিতা ও ভালোবাসা চাই। আপনাদের ভালোবাসা, সহযোগিতা ও পরামর্শ নিয়ে দিনাজপুরকে আধুনিক ও সুন্দর শহরে রূপান্তর করতে চাই।

দিনাজপুর হাবিপ্রবির সাবেক ভিসি ও কলেজিয়েট গার্লস স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি প্রফেসর মো. রুহুল আমীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিনাজপুর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. আবু বকর সিদ্দিক, সদর উপজেলার ইউএনও মাগফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, কলেজিয়েট গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. হাবিবুল ইসলাম বাবুল, প্রকৌশলী আকরাম হোসেন, আব্দুল আউয়াল, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু প্রমুখ।

Place your advertisement here
Place your advertisement here