• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

ঠাকুরগাঁওয়ে ১০০ ভিক্ষুককে পুনর্বাসন এবং গরু প্রদান

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ মার্চ ২০২১  

Find us in facebook

Find us in facebook

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে এক শ ভিক্ষুককে পুনর্বাসন এবং গরু প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড়মাঠে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ রমেশ চন্দ্র সেন। এ সময় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, সদর উপজেলা চেয়ারম্যান অরুণাংশ দত্ত টিটো, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিপক কুমার রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনসহ জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, সদর উপজেলার ২২ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং রাজনৈতিক ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম জানান, স্থানীয়ভাবে জেলার বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর ও জনপ্রতিনিধিদের আর্থিক সহযোগিতায় এক শ ভিক্ষুককে পুনর্বাসন এবং গরু প্রদান করে জেলা প্রশাসন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে বর্তমান সরকার দেশের জনগণের সেবা করে যাচ্ছে। দেশের মানুষ যেন কেউ গৃহহীন না থাকে এবং সকলেই পরিবার পরিজন নিয়ে যেন সুখে শান্তিতে বসবাস করতে পারে সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর নেতৃত্বে তৃণমূল পর্যায়ে কাজ করছে বর্তমান সরকার। তাই দেশের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে সহযোগিতা চান।

প্রথম পর্বের কর্মসূচি শেষে জেলা পরিষদ বিডি হলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কেক কাটা, আলোচনাসভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Place your advertisement here
Place your advertisement here