• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

আবারো কাঁদলেন মডেল সুবাহ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

Find us in facebook

Find us in facebook

শাহ হুমায়রা সুবাহ মডেলিং-অভিনয়ের চেয়ে বেশি আলোচনায় এসেছেন ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেমকে করে। সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কাঁদতেও দেখা গেছে সুবাহকে। এবার সেই সুবাহকে কাঁদিয়েছেন চিত্রপরিচালক রফিক শিকদার।
নিজের ফেসবুকে পরিচালক রফিক শিকদারকে ‘বদরাগি মানুষ’ হিসেবে উল্লেখ করেন ‘বসন্ত বিকেল’ ছবির নায়িকা। তার সঙ্গে পরিচালক রফিক খারাপ ব্যবহার করেছেন বলেও দাবি করেন তিনি।

এর আগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুচরিতার সঙ্গে বাজে ব্যবহারের অভিযোগ উঠে রফিক শিকদারের বিরুদ্ধে। বিষয়টি পরবর্তী সময়ে লিখিতভাবে পরিচালক সমিতিকে জানানো হয়। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় পরিচালক সমিতি থেকে উভয়কে ডেকে নেয়া হয়। রফিক শিকদার ভুল স্বীকার করে ক্ষমা চান। এরপরেই মূলত অভিনেত্রী সুচরিতার মনের বরফ গলতে শুরু করে। তিনি রফিককে ক্ষমা করে দেন।

এদিকে সেদিন সুচরিতার সঙ্গে কী হয়েছিল, তা জানেন না উল্লেখ করে সুবাহ ফেসবুকে লেখেন, সেদিন শুটিংয়ে সুচরিতা আপু এবং আমাদের রফিক শিকদার ভাইয়ের সঙ্গে নাকি অনেক কিছু হয়েছে। কিন্তু তখন আমি আমার শুটিং শেষ করে আমার রুমে চলে আসছি। ব্যাকপ্যাক করছিলাম, তখন ওই ঘটনাগুলো হয়েছিল। আমি ওখানে উপস্থিত ছিলাম না। সবাই যা শুনেছে আমিও তাই শুনেছি। পরে শুনতে পারলাম, সুচরিতা আপু একাই চলে গেছেন কাউকে কিছু না বলেই। কিন্তু আমার সাথে সেই রাতে সুচরিতা আপুর যাওয়ার কথা ছিল ঢাকায়!

সুচরিতার সঙ্গে আরো ছবিতে কাজ করতে চান জানিয়ে সুবাহ বলেন, সেদিনের ঘটনা নিয়ে আমার কিছু বলার নেই, তবে এতটুকু বলতে পারি সুচরিতা আপু অনেক ভালো মনের মানুষ এবং তিনি অনেক লেজেন্ডারি অ্যাকট্রেস বাংলাদেশের… ন্যাশনাল অ্যাওয়ার্ড পাওয়া। আমি তাকে অনেক রেসপেক্ট করি এবং ভালোবাসি। শুধু একটি মুভি নয়, তার সঙ্গে অনেকগুলো ছবি করার ইচ্ছা আছে আমার।
 
রফিক শিকদারকে বদরাগি উল্লেখ করে সুবাহ লেখেন, পরিচালক রফিক শিকদার অনেক ভালো মনের মানুষ। অনেক ভালো ডিরেক্টর। তিনি অনেক বদরাগি। অনেক সময় খারাপ ব্যবহার করেছেন আমার সঙ্গে। তার কারণে আমি অনেক সময় সবার আড়ালে কেঁদেছি, কিন্তু কাউকে কিছু বলিনি বা বুঝতেও দিইনি শুধু ‘বসন্ত বিকেল’ ছবির কারণে।

মোহাম্মদ আসলাম পরিচালিত ‘সমাধান’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন সুবাহ। এরই মধ্যে দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কত ভালোবাসি’ ছবিতেও কাজ করছেন তিনি। ‘বসন্ত বিকেল’ তার অভিনীত তৃতীয় চলচ্চিত্র।

Place your advertisement here
Place your advertisement here