• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান মাহিয়া মাহি 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২১  

Find us in facebook

Find us in facebook

সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগের পর মক্কা থেকে মাহিয়া মাহি জানালেন তার একটি ইচ্ছের কথা। মুরাদ হাসানের বিষয়ে বিস্তারিত বলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান তিনি। কেননা এ প্রসঙ্গে তার অনেক কিছু বলার আছে।

গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) মাহি এক ফেসবুক পোস্টে বলেন ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো । আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।’

সম্প্রতি, বিয়ের দুই মাসের মাথায় স্বামী রাকিব সরকারকে নিয়ে ওমরাহ হজ পালন করতে সৌদি আরবে গিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন সময় অসামাজিক বক্তব্য আর সাম্প্রতিক মাহিয়া মাহিয়ার সাথে হওয়া অডিও রেকর্ড ফাঁস হলে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদকে মন্ত্রিসভা থেকে মঙ্গলবারের মধ্যে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী মুরাদের পদত্যাগের বার্তা দিলে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে ‘আলহামদুলিল্লাহ’ বলেন মাহিয়া মাহি।

মঙ্গলবার প্রধানমন্ত্রী বরাবর মন্ত্রিসভা থেকে পদত্যাগপত্র জমা দেন মুরাদ হাসান। বহিষ্কৃত হন দল থেকেও।

Place your advertisement here
Place your advertisement here