• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

দিনাজপুরে পানিতে ডুবে মাসহ ২ সন্তানের মৃত্যু

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ জুন ২০২৩  

Find us in facebook

Find us in facebook

দিনাজপুরে পানিতে ডুবে মাসহ ২ শিশুর মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বিকেলে সদর উপজেলার ৫ নং মশরা ইউনিয়নের চুনিয়াপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। মাসহ ২ শিশু বাড়ীর পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যায়। সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার ৫ নং শশরা ইউনিয়নের ভবাই নগর চুনিয়াপাড়া এলাকার একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহতরা হলেন চুনিয়াপাড়া এলাকার উজ্জ্বল দেবনাথের স্ত্রী অষ্টমী দেবনাথ (২৮) এবং তার দুই সন্তান গৌতম দেবনাথ (৮) ও প্রিতম দেবনাথ (৩)।

স্বজন এবং এলাকাবাসী জানিয়েছেন, দুপুরের পরে অষ্টমী দেবনাথ বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে কাপড় ধোয়ার জন্য গিয়েছিল। এসময় তার দুই সন্তান ও তার সাথে যায়। এক পর্যায়ে দুই সন্তান পুকুরের পানিতে গোসল করার সময় ডুবে গেলে তাদের বাঁচাতে তাদের মা পুকুরে ঝাঁপ দিয়ে তাদের বাঁচাতে যায়। এ সময় তিনিও ডুবে যান। পরে তারা তিনজনই পুকুরে পানিতে ডুবে মারা যান। সন্ধ্যার একটু আগে স্থানীয় একজন ওই পুকুরের পাড়ে গেলে দুই সন্তানের মরদেহ পুকুরের পানিতে ভাসতে দেখেন। এ সময় তিনি চিৎকার চেঁচামেচি করলে স্থানীয়রা এসে দুই সন্তানের মরদেহ উদ্ধার করেন। কিছুক্ষণ পরে তাদের মায়েরও মরদেহ ভেসে উঠলে তার মরদেহ উদ্ধার করেন। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশকে অবহিত করা হয়।

ধারণা করা হচ্ছে এর আগে দুপুরের কোন এক সময়ে তারা পানিতে পড়ে মারা যায়। গরমে পুকুরে গোসল করতে গিয়েও এটি হতে পারে।
 
স্থানীয়রা ৫নং শশরা ইউনিয়নের চেয়ারম্যান মোকছেদ আলী জানান, মা ও তার দুই শিশুর মৃত্যু হয়েছে। হয়তো কোন কাজে পুকুরে মা ও তার দুই শিশু গিয়েছিল। প্রচন্ড গরমে পুকুরে গোসল করতে গিয়েও এটি হতে পারে।

কোতয়ালী থানা পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা বলেন, দুই সন্তানকে বাঁচাতে গিয়ে মা ও দুই শিশুর মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। ঘটনার সংবাদ পাওয়ার পর নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রন্তুত করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

Place your advertisement here
Place your advertisement here