• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

পঞ্চগড় সদর উপজেলায় রুবিনা আক্তার পিংকি (১৮) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। তবে অভিযুক্ত স্বামীর দাবি তার স্ত্রী নিজে বিষপানে আত্মহত্যা করেছেন।

নিহত পিংকি জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি প্রধানপাড়া এলাকার আমিনুর রহমানের স্ত্রী এবং কামাত কাজল দিঘী ইউনিয়নের সরকার পাড়া এলাকার রবিউল ইসলামের মেয়ে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে ওই গৃহবধূ ‘বিষপান করেছে’ দাবি করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান স্বামী আমিনুর। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে, খবর পেয়ে শুক্রবার সকালে হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল করেন পুলিশ। পরে ময়নাতদন্তের পর বিকেলে মরদেহ হস্তান্তর করলে রাতে দাফন করা হয়।

জানা গেছে, সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি প্রধানপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে আমিনুর রহমানের সঙ্গে গত ৪ মাস আগে বিয়ে হয় রুবিনা আক্তার পিংকির। বিয়ের সময় দেড় লাখ টাকা যৌতুক দেওয়া হয়। কিন্তু বিয়ের একমাস পার না হতেই আবারো যৌতুক দাবি করেন আমিনুর। এ জন্য প্রায় সময় মারধর করতেন তার স্ত্রীকে। এ নিয়ে গত তিনমাসে কয়েকবার সালিস বৈঠকও হয়েছে।

নিহত পিংকির বাবা রবিউল বলেন, ‘বৃহস্পতিবার সন্ধায় মেয়ে জামাই আমিনুর ফোনে জানান আমার মেয়ে বিষ খেয়েছে, তাকে হাসপাতালে নেয়া হচ্ছে। আমি হাসপাতালে গিয়ে শুনি মেয়ে বেঁচে নেই। আমি ডাক্তারের সঙ্গে কথা বলেছি, ডাক্তার বলেছে, আমার মেয়ে বিষ খায়নি।’

রবিউল আরো বলেন, ‘আমার মেয়েকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে। এখন বাঁচার জন্য বিষপানের অপবাদ দিচ্ছে। আমি এই হত্যার বিচার চাই।’ মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

নিহত পিংকির স্বামী আমিনুর রহমান বলেন, ‘পারিবারিক কলহের জেরে কয়েকটি চর থাপ্পর দিয়েছিলাম। এ জন্য অভিমানে বিষপান করেছে পিংকি।’ তার স্ত্রী অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানান তিনি।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) দুলাল উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

Place your advertisement here
Place your advertisement here