• শুক্রবার ২১ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৭ ১৪৩১

  • || ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

Find us in facebook

অর্ধশতাধিক রিকশা চালকদের মাঝে ক্যাপ-টি-শার্ট বিতরণ

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩  

Find us in facebook

Find us in facebook

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কুড়িগ্রামের রাজিবপুর উপজেলায় প্রতিষ্ঠিত রাজিবপুর মডেল প্রেসক্লাবে উদ্যোগে অর্ধশতাধিক ভ্যান ও রিকশা চালকদের মাঝে ক্যাপ ও বিভিন্ন পেশার শ্রমজীবীদের মাঝে টি-শার্ট বিতরণ করা হয়েছে।

এছাড়াও রাজিবপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ, স্বাধীনতা দিবস ও রমজান উপলক্ষে বীর প্রতীক তারামন বিবি কবর জিয়ারত ও দোয়া মাহফিল করেন সাংবাদিকরা। 

পরে গ্রীষ্মের প্রচণ্ড রোদ ও ধুলাবালি থেকে রক্ষার্থে অর্ধশতাধিক ভ্যান রিকশা চালকদের মাঝে ক্যাপ বিতরণ এবং বিভিন্ন পেশার শ্রমজীবীদের মাঝে টি-শার্ট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রাজিবপুর ইউএনও অমিত চক্রবর্ত্তী, উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, রাজিবপুর থানার ওসি মোজাহারুল ইসলাম প্রমুখ।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক  আব্দুস সবুর ফারুকী, রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সভাপতি শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাব্বির মামুনসহ রাজিবপুর মডেল প্রেস ক্লাবের অন্যান্য সদস্যরা। 

রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জানান, এলাকাবাসীর জন্য আমাদের কিছু ভালো কাজ করার দায়বদ্ধতা আছে বলেই আমরা রাজিবপুর মডেল প্রেস ক্লাবের সাংবাদিকরা মানুষের জন্য কিছু না কিছু কাজ করার চেষ্টা চালাচ্ছি।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে অর্ধশতাধিক ভ্যান-রিকশা চালকদের মাঝে ক্যাপ ও বিভিন্ন পেশার শ্রমজীবীদের মাঝে টি-শার্ট বিতরণ কার্যক্রম আমাদের ভালো কাজের একটি অংশ। আমরা ভবিষ্যতে এসব ভালো কাজ অব্যাহত রাখবো। 

Place your advertisement here
Place your advertisement here