• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

স্কুলগুলোতে আগের মতো ভাঙা টিনের ঘর নেই: গণশিক্ষা প্রতিমন্ত্রী

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২  

Find us in facebook

Find us in facebook

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, গ্রামের বাড়ির চেয়ে এখন স্কুল সুন্দর। স্কুলগুলোতে আগের মতো আর ভাঙা টিনের ঘর নেই। বাউন্ডারি গেটসহ ওয়াল করা হয়েছে। লাল, নীল রং করা আছে। সুন্দর স্কুলগুলো শিক্ষার্থীদের দিয়ে পরিপূর্ণ করতে হবে। তবেই সুন্দর ভবন করা সার্থক হবে।

রোববার (৯ অক্টোবর) দুপুরে কুড়িগ্রামের রৌমারীর উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের আমবাড়ী তেলিমোড়ে নদীভাঙন এলাকা পরিদর্শনে যান গণশিক্ষা প্রতিমন্ত্রী। সেখানে ডিগ্রিরচর হলহলিয়া নদীমুখে স্থায়ী বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচির আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, সাবেক ইউপি সদস্য নুর ইসলাম, সাবেক সেনা সদস্য রফিকুল ইসলাম নানজু প্রমুখ।

মানববন্ধন ও আলোচনা সভায় প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেন, এই দেশ বঙ্গবন্ধুর, বঙ্গবন্ধু আমাদের জাতির পিতা। তিনি দেশ দিয়েছেন, পতাকা দিয়েছেন। এই দেশ বানিয়েছেন বঙ্গবন্ধু। নদী ভাঙলেও আমরা কষ্ট পাই, রাস্তাঘাট না থাকলেও আমরা কষ্ট পাই। এটার নাম আওয়ামী লীগ।

তিনি বলেন, অন্য আমল দেখেন আর আজকের অবস্থা দেখেন। আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আমাদের কাপড়ের অভাব নেই। আজকে কমিউনিটি ক্লিনিক আপনাদের দরজায়। আপনারা এখানে যতটুকু হোক স্বাস্থ্যসেবা পান। তারপরও হাসপাতালে যান সেখানেও ব্যবস্থা আছে। বাচ্চাদের মায়েদের হাতে এখন মোবাইলে উপবৃত্তির টাকা পৌঁছে দিচ্ছি। এবার পোশাকের এক হাজার টাকা করে দিয়েছি। স্কুলে বিস্কুট দেওয়া হচ্ছে।

Place your advertisement here
Place your advertisement here