• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

Find us in facebook
সর্বশেষ:
বিদ্যুৎ, জ্বালানি তেল ও গ্যাসের সাশ্রয়ী ব্যবহার নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়ায় গেল বাংলাদেশি ৫৩ কর্মীর প্রথম ফ্লাইট অনেকটা নিরুপায় হয়েই জ্বালানির দাম সমন্বয় করেছে সরকার: জয় আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ

ওড়না আর টানবেন না- মুচলেকায় ছাড়া

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ আগস্ট ২০২২  

Find us in facebook

Find us in facebook

কোচিং থেকে ফেরার পথে কয়েকজন ছাত্রীকে প্রতিদিন রাস্তায় উত্ত্যক্ত করে আসছিল একদল যুবক। এরই মধ্যে ২৯ জুলাই আলশিয়া ভকরগাঁও একতা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীরা প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল।

পথে ভকরগাঁও বড় ব্রিজের ওপর কুমরগঞ্জ করনাইট এলাকার বখাটে ৫-৭ জন যুবক শিক্ষার্থীদের ওড়না টেনে ধরে। এ ঘটনাটিকে কেন্দ্র করে স্থানীয়দের সঙ্গে সংঘর্ষও বাঁধে। আহতও হয় কয়েকজন। এ ৩০ জুলাই ওই স্কুলের প্রধান শিক্ষক হামিদুর রহমান বাদী হয়ে ওই যুবকদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন। ওড়না আর টানবেন না বলে থানায় মুসলেকা দিয়ে ছাড়া পেল কয়েকজন বখাটে যুবক। 

গতকাল বৃহস্পতিবার ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা চত্বরে ওসি ও স্থানীয় জনপ্রতিনিধির নেতৃত্বে এর সমাধান করা হয়।

জানা গেছে, কোচিং থেকে ফেরার পথে কয়েকজন ছাত্রীকে প্রতিদিন রাস্তায় বিভিন্ন ধরনের অশ্লীল কথা বলে উত্ত্যক্ত করে আসছিল একদল যুবক। এরই মধ্যে ২৯ জুলাই আলশিয়া ভকরগাঁও একতা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীরা প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথে ভকরগাঁও বড় ব্রিজের ওপর কুমরগঞ্জ করনাইট এলাকার বখাটে ৫-৭ জন যুবক শিক্ষার্থীদের ওড়না টেনে ধরে। এ ঘটনাটিকে কেন্দ্র করে স্থানীয়দের সঙ্গে সংঘর্ষও বাঁধে। এ ঘটনায় কয়েকজন আহতও হয়। 

৩০ জুলাই যুবকদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন ওই স্কুলের প্রধান শিক্ষক হামিদুর রহমান। এরই প্রেক্ষিতে অবশেষে থানার ওসি এসএম জাহিদ ইকবাল ও চেয়ারম্যান আবুল হোসেনের নেতৃত্বে থানা চত্বর গোলঘরে উভয়পক্ষের সঙ্গে কথা বলে বখাটে ছেলেদের মুচলেকা নিয়ে অভিভাবকদের সতর্ক করেন।  

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সম্পাদক তাজউদ্দীন আহমদ, নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল বারী, শিক্ষক সমিতির সভাপতি রুহুল মাস্টার, প্রধান শিক্ষক হামিদুর রহমান, সমাজসেবক সইদুলসহ আরো অনেকে ।
 
অভিযুক্তরা জানান, ভবিষ্যতে তারা এমন কাজ করবেন না। এমনকি ওড়না আর টানবেন না বলেও মুচলেকা দেন।

 রাণীশংকৈল থানার ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, তাদের এবারের মতো মুচলেকা নেয়া হয়েছে। পরে এ ধরনের অপরাধ করলে তাদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আইনে মামলা দেওয়া হবে।

Place your advertisement here
Place your advertisement here