• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

গোবিন্দগঞ্জে ভ্যান ছিনতাই করতেই হামিদুলকে হত্যা

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২১  

Find us in facebook

Find us in facebook

ষোল হাজার টাকা দামের ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যেই গাইবান্ধার গোবিন্দগঞ্জের ভ্যানচালক হামিদুল ইসলামকে বিস্কুটে চেতনানাশক খাইয়ে হত্যা করা হয়। পরে তার লাশ বস্তায় ভরে লুকিয়ে রাখা হয় ডোবার কচুড়িপানার নিচে।

বুধবার বিকেলে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের কোম্পানি অধিনায়ক আবদুল্লাহ আল মামুনের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত রবিবার (২৪ জানুয়ারি) গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় সিংজানি গ্রামের হামিদুল ইসলাম ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফেরেননি।

পরদিন সোমবার বিকালে গোবিন্দগঞ্জ উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের মিয়াপাড়া এলাকার ডোবার কচুড়িপানার নিচ থেকে তার বস্তাবন্দি লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ পুলিশ। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঞ্চল্যকর এ হত্যা মামলার তথ্য উদঘাটনে নেমে র‌্যাব জানতে পারে নিহত হামিদুলের অটোভ্যানটি ১৬ হাজার টাকায় বিক্রি হয়েছে জেলার সুন্দরগঞ্জে। এরপর অটোভ্যান ও ছিনতাই হওয়া মোবাইল ফোনের সূত্র ধরে হত্যার মূল আসামি সাইদুর রহমানকে বুধবার ভোরে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে জড়িত আরও দুজনকে গ্রেপ্তার করা হয়।

গত ২৪ জানুয়ারি হামিদুলের ভ্যানে মহিমাগঞ্জ থেকে সাইদুর রহমান ও মো. হাসিফুল রাখাল বুরুজ এলাকায় যায়। পরে রাত ৯টার দিকে চালক হামিদুল ইসলামকে বিস্কুটের মধ্যে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে শ্বাসরোধে হত্যা করে তারা। পরে লাশ বস্তাবন্দি করে পাশের ডোবায় থাকা কচুড়িপানার নিচে রেখে ভ্যান ও মোবাইল ফোনটি নিয়ে যায় তারা। ওই রাতেই ছিনতাই করা অটোভ্যানটি সুন্দরগঞ্জ উপজেলার বেলকা এলাকার সাইফুল ইসলামের কাছে ১৬ হাজার টাকায় বিক্রি করে সাইদুর ও হাসিফুল।

গ্রেপ্তার আসামিরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মাদারদহ গ্রামের সাইদুর রহমান, সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব চন্ডিপুর গ্রামের সাইফুল ইসলাম ও একই গ্রামের হাসিফুল।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান জানান, গ্রেপ্তার তিন আসামিকে থানায় হস্তান্তর করেছেন। সন্ধ্যায় তাদের গোবিন্দগঞ্জ আমলি আদালতে তোলা হলে বিচারক পার্থ ভদ্র তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Place your advertisement here
Place your advertisement here