• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগাছায় বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ সড়কের নামকরণ 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৪  

Find us in facebook

Find us in facebook

পীরগাছায় মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ এর নামে সড়কের নাম করণ ও ফলক উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে পীরগাছা উপজেলার কৈকুড়ী ইউনিয়নের বকসীর দীঘি হতে ত্রিমোহনী ঘাট পর্যন্ত এই সড়কের নাম করণ ও ফলকের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক সুমন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, ইউপি চেয়ারম্যান নুর আলম মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ শাহেদ ফারুক, অন্নদানগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আকতার হোসেন ভূইয়া, চৌধুরানী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আকতার হাবিব রুমি, উপজেলা নির্বাচনের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোঃ শারেখ খন্দকার জয়, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াসিম আকরাম, সিনিয়র সাংবাদিক এম খোরশেদ আলম, তাজরুল ইসলাম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান ফারুক, সাধারণ সম্পাদক হাসান ইকবাল জুয়েল, শিক্ষক লিয়াকত আলী লেবু প্রমুখ উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা শাহ আব্দুর রউফ এর ভাতিজা ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ মোঃ শাহেদ ফারুক এর উদ্যোগ বকসীর দীঘি হতে ত্রিমোহনী সড়কের বকসী বাজার মোড়ে এই নাম ফলকটি উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আবু সুফিয়ান। উল্লেখ, মরহুম শাহ আব্দুর রউফ ছিলেন একজন মুক্তি যুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা এবং সাবেক সংসদ সদস্য মরহুম শাহ আব্দুর রাজ্জাকের ছোট ভাই। তিনি বর্তমান প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মহাপরিচালক শাহ রেজওয়ান হায়াত এর পিতা। কর্ম জীবনে শাহ আব্দুর রউফ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অবদান রাখেন।
 

Place your advertisement here
Place your advertisement here