• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

রংপুরে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ এপ্রিল ২০২৪  

Find us in facebook

Find us in facebook

‘‘সচেতনতা- স্বীকৃতি- মূল্যায়ন : শুধু বেঁচে থাকা থেকে সমৃদ্ধির পথে যাত্রা’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার রংপুরের গংগাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে গ্রাম বিকাশ কেন্দ্রের আয়োজনে এবং পিকেএসএফ ও ইউরোপিয়ান ইউনিয়ন এর সহযোগিতায় ১৭তম বিশ্ব অটিজম সচেতনতা দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

গ্রাম বিকাশ কেন্দ্রের শাখা ব্যবস্থাপক মো: মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: আসিফ ফেরদৌস। বক্তব্য রাখেন প্রকল্প সমন্বয়কারী নিতাই চন্দ্র রায়, প্রোগ্রাম অফিসার (জীবিকায়ন) মো: শাহিনুর ইসলাম, টেকনিক্যাল অফিসার (কমিউনিটি মোবিলাইজেশন) মো: জিয়াউর রহমান, সহকারী কারিগরি কর্মকর্তা (পুষ্টি) হিরু কুমার রায়, মো: আসাদুল ইসলাম, মোছা: রাহেনা খাতুন, মোছা: রেশমা খাতুন ও সহকারি কারীগরি কর্মকর্তা(জীবিকায়ন) মো: কাউছার আহমেদ, মো: আসাদুজ্জামান, প্রতিবন্ধী ব্যক্তিদের ফোরামের সদস্য, মা ও শিশু ফোরামের সদস্য, পিভিসি’র সদস্য অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

এদিকে কাউনিয়া উপজেলার ৩নং কুর্শা ইউনিয়ন পরিষদের হলরুমে দিবসটি উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে কুর্শা ইউনিয়নের চেয়ারম্যান মো: আব্দুল মজিদ, ইউপি সচিব মো: মুরর্তুজা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Place your advertisement here
Place your advertisement here