• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

Find us in facebook
সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

গঙ্গাচড়ায় জনগণের কথা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৪  

Find us in facebook

Find us in facebook

রংপুরের গঙ্গাচড়ায় 'জনগণের কথা' শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রংপুর জেলা তথ্য অফিসের আয়োজনে ও গঙ্গাচড়া উপজেলা প্রশাসনের সহযোগীতায় শুক্রবার সকালে উপজেলার লক্ষীটারী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ আবু জাফর।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না'র সভাপতিত্বে অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন রংপুর কারমাইকেল কলেজ এর ভূতপূর্ব অধ্যাপক প্রফেসর মোঃ শাহ্ আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান  রাবিয়া বেগম ও লক্ষীটারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল্লাহ আল হাদী। সভায় অতিথিবৃন্দ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ, সর্বজনীন পেনশন স্কিম, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, যৌতুক,ইভ টিজিং ও নারী নির্যাতন প্রতিরোধ,নারী শিক্ষা, নিরাপদ মাতৃত্ব, প্রসূতি ও নবজাতকের পরিচর্যা, গুজব, অপপ্রচার ও সোশাল মিডিয়ার অপব্যবহার রোধ বিষয়ে আলোকপাত করে দেশের সার্বিক উন্নয়নে সকল শ্রেণিপেশার মানুষকে একযোগে কাজ করার আহবান জানান।

সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী, স্থানীয় জনসাধারণ, জেলা তথ্য অফিস এবং উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানের শুরুতে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়।

Place your advertisement here
Place your advertisement here