• সোমবার ০৬ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৩ ১৪৩১

  • || ২৬ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

রংপুর-১ আসনে ভোটারদের সমর্থনে এগিয়ে স্বতন্ত্র প্রার্থী 

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

কেটলি প্রতিক পাওয়ার পর থেকেই রংপুর ১ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান বাবলু  নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রাখছেন। প্রচারণার শুরু থেকেই তিনি এগিয়ে রয়েছেন। সমর্থন পাচ্ছেন স্থানীয় সকল শ্রেণির মানুষের। এই আসনের সর্বস্তরের জনগণের সমর্থন পেয়ে রাতদিন বিরামহীনভাবে ছুটছেন একপ্রান্ত থেকে আরেক প্রান্তে। প্রতিদিন সাধারণ জনগণ বেষ্টিত হয়ে গণসংযোগ,নির্বাচনী সভা, আলোচনা সভা, মতবিনিময় করে যাচ্ছেন আসাদুজ্জামান বাবলু । তার সকল নির্বাচনী সভায়, নারী, পুরুষ, যুবক, কিশোরসহ সর্বস্তরের মানুষরা অংশ নিচ্ছেন।

এছাড়া প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে তিনি ভোট প্রার্থনা করছেন। ভোটাররাও তাকে সমর্থনসহ সকল ধরনের সহযোগিতা করে যাচ্ছেন। স্থানীয় ভোটাররা  জানায়, প্রতিদিনের নির্বাচনী গণসংযোগে হাজার হাজার জনগণ স্বেচ্ছায় উপস্থিত হয়ে বাবলুর প্রচারণায় অংশ নিচ্ছেন। রংপুর ১ আসনের জনসাধারণের দীর্ঘদিনের লালিত স্বপ্ন স্থানীয় নেতৃত্ব প্রতিষ্ঠায় সকল জনগণ মাঠে ঝাঁপিয়ে পড়েছেন। সবার একটি দাবি এবারই স্থানীয় নেতা হিসেবে বাবলুকে এমপি হিসেবে দেখতে চাই।

একাধিক সূত্র জানিয়েছে, সুষ্ঠু ভোট হলে বিশাল ভোটের ব্যবধানে তিনি বিজয়ী হবেন। স্থানীয় ভোটাররা আরও বলেন, আসাদুজ্জামান বাবলু গঙ্গাচড়া ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে জনগণের সেবা করেছেন। তিনি সবসময় একজন সেবক  হিসেবে সাধারণ মানুষের পাশে আছেন। কোনো অন্যায় অসঙ্গতির সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। এমন তথ্য জানান স্থানীয়রা। চাঁন মিয়া  নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, এই আসনে বহিরাগতদের  কোনো স্থান নেই। স্থানীয়দেরকে এবার এলাকাবাসী ভোট দিয়ে বিজয়ী করবে। তার মধ্যে সেরা হলেন বাবলু।

রংপুরের ৬ টি সংসদীয় আসনের মধ্যে সর্বোচ্চ ৯ জন প্রার্থী এই আসনে লড়ছেন। সবার থেকে জনপ্রিয়তায় এগিয়ে আছেন আসাদুজ্জামান বাবলু । তিনি মঙ্গলবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত রংপুর মহানগরীর ৭ও৮ নং ওয়ার্ডে গণসংযোগ শেষে চওড়ার হাটে  একটি নিবার্চনী পথসভায়  বলেন, আমাকে এলাকার সার্বিক উন্নয়ন ও জনগণের সেবা করার সুযোগ দিন। আমাদের সংসদীয় আসনের বাইরে থেকে কত নেতা আসলো গেল, আদর করলাম, যত্ন করলাম। আমরা কিছুই পেলাম না। এবার আপনারাই আমাকে প্রার্থী করিয়েছেন, আপনারাই আমাকে বিজয়ী করবেন। এবার এলাকাবাসীর দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে বলে তিনি বিশ্বাস করেন।
 

Place your advertisement here
Place your advertisement here