• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

রংপুরে রাশেক রহমানের আওয়ামী লীগের প্রার্থী শোডাউন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুর নগরীতে বিশাল শোডাউন করে মনোনয়নপত্র দাখিল করেছেন রংপুর-৫ মিঠাপুকুর আসনের আওয়ামী লীগের প্রার্থী, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেক রহমান। 

গতকাল বুধবার (২৯ নভেম্বর) বিকেলে তিনি ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন। এ সময় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন নেন। এরপর শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে তিনি রংপুর জেলা প্রশাসক কার্যালয়ে আসেন। এ সময় আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন।

রাশেক রহমান আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানের কাছে মনোনয়পত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক জয়নাল আবেদীন, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, অ্যাডোকেট আনোয়ারুল ইসলাম, মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ নেতা মেজবাহুর রহমানসহ অন্যরা।  

মনোনয়নপত্র দাখিল করে তিনি সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। এই এগিয়ে যাওয়ার যুদ্ধে রংপুর-৫ আসনে তিনি আমাকে সৈনিক হিসেবে বেছে নিয়েছেন, যা আমার জন্য অত্যন্ত সৌভাগ্যের।  

তিনি আরও বলেন, এই আসনে আমার বাবা এমপি ছিলেন। তিনি মিঠাপুকুরের ব্যাপক উন্নয়ন করেছেন। তিনি মিঠাপুকুরে রেকর্ড পরিমাণ শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবস্থা করেছেন। ফলে আমাদের সন্তানেরা সুন্দরভাবে পড়ালেখা করতে পারছে। এমপি নির্বাচিত হলে আমার প্রধান কাজ তরুণদের নিয়ে হবে। তরুণদের কর্মসংস্থানের ব্যবস্থার মাধ্যমে বেকার সমস্যা দূর করা হবে।

এর আগে রংপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে রংপুর-৩ আসনের জাকের পার্টির প্রার্থী লায়লা আনজুমান আরা বেগম লাকি মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় জাকের পার্টির সহকরী প্রেস সচিব খোরশেদ আলম খোকন, জাকের পার্টি যুবফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলজার হোসেনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এদিকে মনোনয়নপত্র দাখিলে দলীয় প্রার্থীদের আচরণবিধি লঙ্ঘন করতে দেখা গেছে। এতে ক্ষমতাসীন দলের পাশাপাশি অন্যান্য দলের প্রার্থীদের পক্ষে কর্মী ও সমর্থকদের অংশগ্রহণ রয়েছে। যদিও প্রার্থীরা কেউই আচরণবিধি লঙ্ঘনের দায় স্বীকার করেননি। 

এ ব্যাপারে জানতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসানকে মুঠোফোন কল করা হলে তিনি রিসিভ করেননি। 

Place your advertisement here
Place your advertisement here