• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

Find us in facebook

পদত্যাগ করলেন মিঠাপুকুর উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন

– দৈনিক রংপুর নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

Find us in facebook

Find us in facebook

রংপুরের মিঠাপুকুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব হতে পদত্যাগ করেছেন জাকির হোসেন সরকার। গতকাল সোমবার (২৭ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি।

জাকির হোসেন সরকারের সহধর্মিণী মহসিনা সরকার পারভীন পদত্যাগপত্র জমা দেওয়ার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

জাকির হোসেন সরকার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৫ (মিঠাপুকুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি দুইবারের দলীয় মনোনয়নে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। একই সঙ্গে তিনি ৩৭ বছর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। বর্তমানে তিনি মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

জাকির হোসেন সরকারের সমর্থকরা জানান, জনপ্রিয় প্রার্থীদের স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করতে গ্রিন সিগন্যাল রয়েছে। মিঠাপুকুরে জাকির হোসেন সরকারের শক্ত অবস্থান তৈরি হয়েছে। জাকির হোসেন সরকার উপজেলা পরিষদ চেয়ারম্যান হতে পদত্যাগ করায় মিঠাপুকুরের রাজনৈতিক অঙ্গনে তৃনমূলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

জাকির হোসেন সরকার বলেন, পদত্যাগ করেছি। মিঠাপুকুরের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও মিঠাপুকুরের আপামর জনসাধারণের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবো।

রংপুর-৫ (মিঠাপুকুর আসনে এবারে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক রাশেক রহমান। বাবা এইচ.এন আশিকুর রহমানের ছেড়ে দেওয়া আসনে তিনি মনোনয়ন পেয়েছেন। তার বাবা এইচ.এন আশিকুর রহমান কেন্দ্রীয় আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক প্রতিমন্ত্রী।

Place your advertisement here
Place your advertisement here